logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

বাংলাদেশ-ভারতের প্রতিপক্ষ বৃষ্টি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ মে ২০১৯, ১৫:৫২ | আপডেট : ২৮ মে ২০১৯, ১৬:৫২
ছবি- সংগৃহীত
বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচে বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছিল। গেল রোববার সোফিয়া গার্ডেনসে পাকিস্তানের বিপক্ষে ওই ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি। মঙ্গলবার কার্ডিফের এই মাঠে টাইগারদের মুখোমুখি ভারত। টস জেতার পর বিরাট কোহলিকে ব্যাট করার আমন্ত্রণ জানান মাশরাফি বিন মুর্তজা। এই ম্যাচেও হানা দিয়েছে বৃষ্টি।

bestelectronics
স্থানীয় সময় সকালে সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় সাড়ে তিনটা) শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। যদিও আউট ফিল্ড ভেজা থাকায় নির্ধারিত সময়ের প্রায় ১০ মিনিট পর মাঠে নামেন ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ান।

বল হাতে দৌড়েছেন মুস্তাফিজুর রহমান। মাত্র দুই বল করতেই গ্যালারিতে থাকা দর্শকদের ফের হতাশ করেছে বৃষ্টি। কোনো উইকেট না হারিয়ে ৪ রান সংগ্রহ করেছে ভারতীয়রা।

অ্যাকু ওয়েদার জানাচ্ছে, স্থানীয় সময় ১২টার দিকে বৃষ্টি আরও বাড়ার সম্ভাবনা রয়েছে। ১টার দিকে কমলেও দুইটার সময় আবারও বৃষ্টি হতে পারে।

ভারত স্কোয়াড 

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, বিজয় শঙ্কর, মহেন্দ্র সিং ধোনি, কেদার জাদব, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ জাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামি।

বাংলাদেশ স্কোয়াড 

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক ), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়