logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
evaly

বোল্ট-নিশামে নাকাল ভারত

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ মে ২০১৯, ১৮:৫৩
ছবি- সংগৃহীত
এবারের বিশ্বকাপে ফেবারিটের তালিকায় উপরের দিকে ভারত, কিন্তু গত বিশ্বকাপে রানার আপ হওয়া নিউজিল্যান্ডকে কি না ধরা হচ্ছে ‘ডার্ক হর্স’ হিসেবে। অথচ এই ডার্ক হর্সরাই কি না নাকাল করে ছাড়ল ফেবারিটদের।

evaly
লন্ডনের কেনিংটন ওভালে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিতে দেরি করেনি বিরাট কোহলি। কিন্তু ব্যাটিং করতে নেমে দিশেহারা হতে হয়েছে কিউই বোলারদের কাছে।

দুই ওপেনার রোহিত শর্মা আর শিখর ধাওয়ানকে সমান ২ রানে ফেরান ট্রেন্ট বোল্ট। বিরাট কোহলি করেন ১৮ রান। কলিন ডি গ্র্যান্ড হোমের বলে যেভাবে বোল্ড হয়ে ফিরলেন তাতে মনে হয়নি তিনি বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান।

লোকেশ রাহুলকেও ৬ রানে ফেরালেন বোল্ট। হার্দিক পান্ডিয়া এদিন ব্যাট করতে আসেন পাঁচ নম্বরে, করলেন ৩৭ বলে ৩০ রান। তাকে ফেরান নিশাম।

মহেন্দ্র সিং ধোনিও এদিন ব্যর্থ হন দলের হাল ধরতে। মাত্র ১৭ রান করে ক্যাচ তুলে দেন টিম সাউদির বলে। দীনেশ কার্তিকও ৪ রানে ফেরেন নিশামের বলে।

এমন ব্যর্থ ব্যাটিং লাইন আপের হাল ধরেন রবীন্দ্র জাদেজা। ৫০ বলে ৫৪ রান করে মান বাঁচান দুই বারের বিশ্ব সেরা দলটির। শেষদিকে কুলদীপ যাদবের ১৯ রানে ৩৯ ওভার ২ বলে ১৭৯ রান তুলে ভারত।

কিউদের হয়ে ৪ উইকেট নেন ট্রেন্ট বোল্ট, ৩ উইকেট নেন জিমি নিশাম ও ১টি করে উইকেট নেন টিম সৌদি, কলিন ডি গ্র্যান্ডওম ও লকি ফার্গুসন।

এমআর/ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়