logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
evaly

কেন-বিরাটের ছবিতে অভিষেক বচ্চনের টিপ্পনি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ মে ২০১৯, ১৪:৫৪
ছবি- টুইটার
প্রতিটি দলই পৌঁছে গেছে ইংল্যান্ডে। বিশ্বকাপের সব শেষ প্রস্তুতি নেয়ার ফাঁকে বিরাট কোহলি ইংলিশ ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেনের সময় কাটিয়েছেন। লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে একসঙ্গে ছবি তুলে টটেনহ্যাম হটস্পারের এই তারকা ভারত ক্রিকেট দলের দলপতির সঙ্গে ছবি তুলে পোস্ট করেন টু্ইটারে। সেখানে তিনি লেখেন, ‘গেল কয়েক বছরে বেশ কয়েকটি টুইটের পর শেষ পর্যন্ত বিরাট কোহলির সঙ্গে সাক্ষাৎ হলো। অসাধারণ মানুষ এবং দারুণ ক্রীড়াবিদ।’ 

evaly
একই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কোহলিও। সেখানে ২৯ বছর বয়সী এই ব্যাটসম্যান লেখেন, ‘তোমার সঙ্গে দেখা হয়ে দারুণ লাগল হ্যারি কেন। সব ফাইনালের জন্য শুভেচ্ছা।’

কোহলি আর কেনের এই ছবি পোস্টের মধ্যেই ঢুকে পড়েছেন অভিষেক বচ্চন। বলিউডের এই অভিনেতা এই সুযোগে বিরাট কোহলিকে টিপ্পনি কেটেছেন।

ফুটবল প্রেমী অভিষেক ভারতের একটি প্রথম সারি ফুটবল ক্লাবের স্বত্বাধিকারী। পাশাপাশি ইংলিশ ক্লাব চেলসির ভক্তও তিনি। 

প্রিমিয়ার লিগে চেলসির চিরশত্রু হচ্ছে টটেনহ্যাম। আর সেই সুযোগে অভিষেক বচ্চন হ্যারি কেনের টুইটের জবাবে বিরাট কোহলির একটি পুরনো ছবি পোস্ট করেন যেখানে বিরাট লেখা চেলসির জার্সি হাতে পোজ দিচ্ছেন কোহলি।

২০১৪ সালের এই ছবিটি বিরাট কোহলি নিজেই পোস্ট করেছিলেন নিজ ফেসবুক পেজে। যেখানে দেখা যাচ্ছে চেলসির জার্সি হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনি এবং সেই জার্সিতে লেখা বিরাট।

এদিকে গেল বছরের সেপ্টেম্বর বিরাট নেতৃত্বাধীন ভারত দল ইংল্যান্ড সফরে করে। সেবার কোহলিকে দেখা গিয়েছে সাদাম্পটন স্ট্রাইকার ড্যানি ইংসের সঙ্গে দলটির জার্সি নিয়ে ছবি তুলতে।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়