logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

‘বোলাররা আমাকে ভয় পায়, ক্যামেরার সামনে স্বীকার করে না’

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ মে ২০১৯, ২২:২০
ক্রিস গেইল || ছবি- সংগৃহীত
ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে ক্রিস গেইল ২৮৯ ওয়ানডেতে করেছেন ১১ হাজার ৬৪৯ রান। ২৫ শতক ও ৫১ অর্ধশতকের মালিক তিনি। ক্যারিবীয়দের সাবেক অধিনায়ক ড্যারেন সামি বলেছেন, ২০১৯ বিশ্বকাপ জিতলে গেইলকেই উৎসর্গ করা উচিৎ। 

২০১৫ বিশ্বকাপে ২১৫ রানের ইনিংস খেলেছিলেন। এই বিশ্বকাপ খেলেই বিদায় নেবেন। সেটি আগেই জানিয়েছিলেন। বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ আসরে যে নিজের সেরাটা দিতে চান এটাও জানিয়ে দিয়েছেন। অস্ট্রেলিয়ান গণমাধ্যমকে সাক্ষাৎকারে পাশাপাশি প্রতিপক্ষকে সাবধানও করেছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান।

গেইল বলেন, তরুণ তারকারা (ব্যাটসম্যান) আমার চিন্তায় রয়েছে। আমি আগে খুব দ্রুত ছিলাম। কিন্তু তারা ক্লান্ত হয়ে পড়বে। তারা জানে যে ইউনিভার্স বস কী করতে সক্ষম। আমি নিশ্চিত এটা তাদের মনের ভেতরে থাকবে, ‘আরে এটি তাদের দেখা ক্রিকেটের সবচেয়ে বিপজ্জনক ব্যাটসম্যান।’ 

প্রতিপক্ষের বিপক্ষে অনেক বেশি আত্মবিশ্বাসীও গেইল। তার দাবি বোলাররা তাকে ভয় পায়। তবে ক্যামেরার সামনে সেটি স্বীকার করে না।

তিনি বলেন, বোলারদের যদি ক্যামেরার সামনে জিজ্ঞেস করেন তাহলে তারা কখনও স্বীকার করবে না। তারা বলবে না ভয়ের কিছু নেই। তবে আপনি যদি ক্যামেরা বন্ধ করে তাদের জিজ্ঞেস করেন তাহলে তারা বলবে, হ্যাঁ! সে ভয়ংকর একজন। তারা জানে ইউনিভার্সাল বস কি করতে পারে। আমি নিশ্চিত তারা যখন আমাকে বল করতে আসে তখন তাদের মাথায় থাকে আমি পৃথিবীর সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যানকে বল করতে যাচ্ছি।

আগামী ২৬ মে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে উইন্ডিজরা। দুই দিন পর নিউজিল্যান্ডের বিপক্ষে আরেকটি প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে গেইলের দল। ৩১ মে বিশ্বকাপের মূল আসরে পাকিস্তানের বিপক্ষে।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়