logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
evaly

বিশ্বকাপ জার্সি পছন্দ হয়নি ইংলিশ সমর্থকদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ মে ২০১৯, ২০:০৩
১৯৯২ সালের আদলে ইংল্যান্ডের ২০১৯ বিশ্বকাপ জার্সি || ছবি-সংগৃহীত
২০১৫ বিশ্বকাপে প্রথম রাউন্ডেই বিদায় নিতে হয়েছিল ইংল্যান্ডকে। অ্যালিস্টার কুকের জায়গায়  অধিনায়কত্বে দায়িত্ব তুলে দেয়া হয় ইয়ন মরগ্যানের কাঁধে। তার নেতৃত্বে পুরো দলে এসেছে আমুল পরিবর্তন। এবারের বিশ্বকাপে র‌্যাংকিংয়ের এক নম্বর দল হিসেবেই মাঠে নামছে ইংলিশরা।
দীর্ঘদিন পর আবারও ক্রিকেটের জনকদের বিশ্বকাপের অন্যতম দাবিদার হিসেবে ধরা হচ্ছে। জিততে পারলে এটাই হবে প্রথমবার বিশ্বজয়।

evaly
৩০ মে থেকে শুরু হবে এ বারের বিশ্বকাপ। এরই মধ্যে বিশ্বকাপের জন্য ১৫ জনের মূল দল ঘোষণা করেছে ইংল্যান্ড। আগের প্রাথমিক দল থেকে তিনটি পরিবর্তন আনা হয়েছে মঙ্গলবারের ঘোষিত এই দলে। স্কোয়াডে জায়গা করে নিয়েছেন জোফরা আর্চারের মতো নবাগত খেলোয়াড়।

একদিন পর ‍বুধবার বিশ্বকাপে জার্সি সামনে নিয়ে আসল স্বাগতিক ইংল্যান্ড। কিন্তু তা যে সমর্থকদের খুব একটা মনে ধরেনি সেটা প্রথমেই টের পাওয়া গিয়েছে। 

ইংলিশ সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের বক্তব্য জানানো শুরু করেছে।

১৯৯২ সালের জার্সির আদলেই তৈরি করা হয়েছে এ বারের জার্সি। সেই বারই শেষবারের মতো ফাইনালে পৌঁছেছিল ইংল্যান্ড। 

যদিও অনেক ফ্যানই এই  ‘রেট্রো’ জার্সিকে অসাধারণ বলে ব্যাখ্যা করছেন তখন অনেকেরই বক্তব্য যে নীল রঙ ব্যবহার করা হয়েছে সেটা অনেকটাই ভারতের মতো। 

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ক্রিকেটারদের জার্সি পরা ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে লেখে, কেমন হয়েছে আমাদের বিশ্বকাপ জার্সি? 

এর জবাবে অনেকেই সরাসরি অপছন্দের কথা জানিয়ে দিয়েছেন। কেউ কেউ তো বলছেন, ভারতের ফেলে দেয়া জার্সি তুলে এনেছে ইংল্যান্ড।

এর মধ্যেই ইংল্যান্ডের টেস্ট ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড এই জার্সিকে সমর্থন করে লিখেছেন, বিশ্বকাপের জন্য দারুণ জার্সি হয়েছে।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়