logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

বিশ্বকাপে উইন্ডিজদের বিবেচনায় ব্রাভো-পোলার্ডরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ মে ২০১৯, ১৬:০৯ | আপডেট : ১৯ মে ২০১৯, ১৬:২২
ডোয়াইন ব্রাভো ও কাইরন পোলার্ড || ছবি- সংগৃহীত
দুই দিন আগেই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশের কাছে হারতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। এর পর পর বিশ্বকাপ স্কোয়াডে স্ট্যান্ড বাই হিসেবে ডোয়াইন ব্রাভো ও কাইরন পোলার্ডের নাম ঘোষণা করা হয়েছে। দুজনই জাতীয় দলের হয়ে সব শেষ ২০১৬ সালে খেলেছেন। চলতি বছরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেয়ার সিদ্ধান্ত জানিয়েছিলেন ব্রাভো। হুট করেই তাদের দুইজনের নাম জাতীয় দলের স্ট্যান্ড বাই হিসেবে আসায় ক্রিকেটমোদীদের মাঝে বাড়তি আগ্রহ জন্মাতেই পারে।

bestelectronics
২০১৬ সালের অক্টোবরে সব শেষ জাতীয় দলের হয়ে ওয়ানডে খেলেছিলেন পোলার্ড। একই বছর ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে ব্রাভো টি-টোয়েন্টি খেললেও দলটির হয়ে ওয়ানডে খেলেছেন ২০১৪ সালে।

জাতীয় দলের হয়ে না খেললেও ক্রিকেটের অন্যতম পরিচিত দুই মুখ ব্রাভো-পোলার্ড বিশ্বের নানা প্রান্তে ফ্রাঞ্চাইজি লিগগুলো খেলে বেড়ান। চলতি মাসেই আইপিএলের ফাইনালে মুখোমুখি হয়েছিলেন দুজনই। চেন্নাই সুপার কিংসের হয়ে ব্রাভো আর মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে এতে অংশ নেন পোলার্ড। পোলার্ডের চমৎকার পারফরম্যান্সেই শিরোপা লাভ করে মুম্বাই শিবির।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এই দুই তারকা ছাড়াও আরও ১০ জনকে রেখেছেন বিশ্বকাপের স্ট্যান্ড বাই হিসেবে। এদের মধ্য থেকে সুনীল অ্যামব্রিস ও রেইমন রেইফার ১৫ জনের মূল স্কোয়াডের সঙ্গে ইংল্যান্ডের সাউথহ্যাম্পটনে অনুশীলন ক্যাম্পে উপস্থিত থাকবেন। 

১৯ থেকে ২৩ মে পর্যন্ত এই ক্যাম্পেই সব শেষ প্রস্তুতি সারবে জেসন হোল্ডার নেতৃত্বাধীন দলটি। ২২ মে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচও খেলার কথা রয়েছে ক্রিস গেইলদের। 

ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড 

জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল, কেমার রোচ, ড্যারেন ব্রাভো, আন্দ্রে রাসেল, শাই হোপ (উইকেট-রক্ষক), শেলডন কটরেল, এভিন লুইস, শেনন গ্যাব্রিয়েল, কার্লোস ব্রেথওয়েট, অ্যাশলে নার্স, শিমরন হেটমেয়ার, ফ্যাবিয়ান অ্যালেন,  ওশানে থমাস ও নিকোলাস পুরান (উইকেট-রক্ষক)।

স্ট্যান্ড বাই খেলোয়াড়

ডোয়াইন ব্রাভো, কাইরন পোলার্ড, সুনীল অ্যামব্রিস, রেয়মন রেইফার, জন ক্যাম্পবেল, জনাথান কার্টার, রস্টন চেজ, শেন ডেউইচ (উইকেট-রক্ষক), কেমো পল ও খারি পিরে।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়