logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
evaly

সাংবাদিকদের ওপর চটেছেন সাকিবের স্ত্রী

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ এপ্রিল ২০১৯, ১৬:৪০ | আপডেট : ৩০ এপ্রিল ২০১৯, ১৭:২৫
সাকিব ও তার স্ত্রী ফাইল ছবি
রোববার বিকেলে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। তবে সোমবারের বিশ্বকাপ জার্সি উন্মোচনের অনুষ্ঠানে যোগ দেননি তিনি। আর এই নিয়ে প্রশ্ন রাখা হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে তিনি বলেন, দুঃখজনক, আর কী বলব, আজ আমি (ক্রিকেট বোর্ডে) এসেই জিজ্ঞেস করেছি। এমনকি আমি যখন স্টেডিয়ামে ঢুকি তখন তাকে (সাকিবকে) ফোন করেছিলাম। জিজ্ঞেস করলাম- কোথায় তুমি? বলল- আমি তো চলে এসেছি। ও যে দেশে এসেছে আমি জানিও না, পত্রিকায় পড়েছি। সাকিব বলল, আপনার বাসায় আসব রাতে। আমি বলেছি, এখন একটু দেখা হোক। বলল, আমি তো বেরিয়ে গেছি।’

এ ঘটনাটির পর বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এমনকি একটি বেসরকারি টিভি চ্যানেলে সাকিবকে নিয়ে আলোচনাও হয়। সে ঘটনার জেরে নিজ ফেসবুকে একটি স্ট্যাটাস আপডেট করেছেন সাকিব পত্নী  উম্মে আহমেদ শিশির।  

তিনি বলেন, আমি জানি না সাকিবকে কেন সাংবাদিকরা অপছন্দ করেন। আমার মনে হয়, আমরা তাদের দাওয়াত দিতে ব্যর্থ। আর তাদের সঙ্গে আড্ডার মাধ্যমে ভেতরের তথ্য না দেয়ার কারণে এত ক্ষোভ। সাকিবে ছোট বেলা থেকেই অনেক কঠোর পরিশ্রম করেছে। বিকেএসপিতে সে ক্রিকেটই শিখেছে। সেখানে সে মানুষের আবেগ নিয়ে খেলতে শেখেনি। যেখানে অনেকেই মানুষের সহানুভূতি নিতে শিখেছে।  সেকারণে হয়ত সে ইতিবাচক মানুষ না। যাই হোক সাকিব নিজের ভালো কাজগুলো অতিরঞ্জিত করে মানুষের সামনে উত্থাপন করেন না। আরেকটি বিষয় হচ্ছে কেন সাকিব বিশ্বকাপ জার্সির ফটো সেশনে অংশ নেয়নি। তবে যে কারণে সে সেখানে উপস্থিত হতে পারেনি সেটি ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। এ কারণে সে অফিসিয়ালি ক্ষমা প্রার্থনাও করেছে। যদিও আমরা দুঃখিত কারণ এটির কোনো ভিডিও ফুটেজ আমাদের নেই।

একটি টিভি চ্যানেলের খেলা বিষয়ক টক শো’র নাম উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকরা বলছে, সে খ্যাতি লাভের আশায় এসব করছে। আরে ভাই সাকিবের তো খ্যাতির কমতি নেই। আমার মনে হয়, আপনারা নিজেদের ব্যবসা প্রসারের জন্য তাকে নিয়ে নেতিবাচক মন্তব্য করছেন। পাশাপাশি নিজেরও খ্যাতি বাড়িয়ে নিচ্ছেন। অনেকের কাজই হচ্ছে মাঠে আর মাঠের বাইরে খেলোয়াড়দের ব্যক্তিগত বিষয়গুলো নিয়ে প্রশ্ন করা!

কয়েক দিন পরই শুরু হচ্ছে বিশ্বকাপ। সেখানে সাকিবকে খেলতে দিন। তারপর তাকে নিয়ে অনেক কিছু বলরাই সুযোগ পাবেন আপনারা। 

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়