ফটো সেশনে সাকিবের না থাকাটা দুঃখজনক: পাপন

প্রকাশ | ২৯ এপ্রিল ২০১৯, ১৬:৩৩ | আপডেট: ২৯ এপ্রিল ২০১৯, ১৭:০০

আরটিভি অনলাইন রিপোর্ট
ছবি- আরটিভি অনলাইন

সাকিব আল হাসান আইপিএল থেকে ফিরেছেন গতকাল রোববার বিকেলে। এরপর আজ সকালে আসেন মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে। আইপিএলের মাত্র তিন ম্যাচে সুযোগ পেলেও আছে টানা ভ্রমণ-ক্লান্তি। এই মাঠ থেকে ওই মাঠ। ক্লান্ত থাকাটাই স্বাভাবিক।

সকালে হোম অব ক্রিকেটে আসলেও থাকেননি বেশিক্ষণ। সূচি অনুযায়ী আজ দুপুরেই টাইগারদের বিশ্বকাপ জার্সি উন্মোচন হবার কথা ছিল। সে অনুযায়ী সঠিক সময়েই হয়েছে জার্সি উন্মোচন। সেখানে দলের সবাই থাকলেও ছিলেন না শুধু সাকিব।

সাকিবের এমন কাণ্ডে খুশি নন বিসিবি সভাপতি। জার্সি উন্মোচন শেষে এমনটাই জানান নাজমুল হাসান পাপন।

‘এটা দুঃখজনক। আর কি বলব। আজ যেহেতু টিম ফটো সেশন ছিল। আমি এসে জিজ্ঞেস করেছি ওর ব্যাপারে। তখন আমি ফোন করেছিলাম সাকিবকে। জিজ্ঞেস করেছিলাম, কোথায় তুমি। ও যে এসেছে আমি জানিও না। পেপারে পড়ে দেখেছি। ও বলল, আপনার বাসায় আসব রাতে। বললাম এখনই ব্যাক কর। ও বলল, আমি তো বের হয়ে গিয়েছি। আমি এসে জিজ্ঞেস করলাম, ওরা বলল, ওকে আগেই বলা হয়েছে যে আজ ফটো সেশন আছে দলের। জাতীয় দল যাচ্ছে বিশ্বকাপে, ফটো সেশন আছে দলের। যেহেতু টিমের প্র্যাকটিসে ছিল না। আমরা আশা করেছিলাম। কিন্তু সে নেই।’

পাপন আরও বলেন, আমার মনে হয় টিমের অন্যান্যরা এতদিনে অভ্যস্ত হয়ে গেছে। যাই হোক। এছাড়া আর কি বলব। আমি মনে করি এটা ওর জন্যই দুর্ভাগ্য। ও যে আমাদের এই টিমের সাথে, বিশ্বকাপ দল যাচ্ছে, এটার সাথে ও থাকতে পারল না, সেটা আমি মনে করি ওরই কপাল খারাপ। আর কি বলব এটা নিয়ে আসলে, যেহেতু পরশুদিনই টিম চলে যাচ্ছে। এটা নিয়ে বেশি কথা আমরা বলছি না। তবে এটা অবশ্যই দুঃখজনক।

এমআর/ এমকে