logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬
evaly

কোর্টনি ওয়ালশ ফিরেছেন টাইগার ডেরায়

স্পোর্টস ডেস্ক
|  ১৮ এপ্রিল ২০১৯, ১৭:১১ | আপডেট : ১৮ এপ্রিল ২০১৯, ১৭:২২
ছবি- সংগৃহীত
বিশ্বকাপের দুই মাসও বাকি নেই। এর আগে প্রস্তুত হবে বিশ্বকাপের দলে থাকা সবাইকে। তার আগে পরীক্ষা দিতে হবে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে।  এরিমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঘোষণা করেছে ১৫ সদস্যের বিশ্বকাপ দল ও ১৭ সদস্যের ত্রিদেশীয় সিরিজের দল।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে জন্য অবশ্য আলাদা কোনও দল দেয়নি বিসিবি। বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলের সঙ্গেই যুক্ত করা হয়েছে দুই জনকে। এতসব আনুষ্ঠানিকতা হয়ে গেলেও দলের সঙ্গে নেই টাইগারদের কোচরা।

গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে হামলা হবার পর একটি টেস্ট ম্যাচ খেলেই দেশে ফিরে বাংলাদেশ দলের সদস্যরা। তখন দলের কোচরাও যে যার দেশে ফিরেন ছুটি কাটাতে।

এরপর গত একমাস কোচ ছাড়াই যে যার মতো করে প্রস্তুতি নিচ্ছেন বিশ্বকাপের জন্য। কেউ খেলছেন ঢাকা প্রিমিয়ার লিগে।

আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশে ফিরেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক তারকা বোলার টাইগারদের প্রধান বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। জানা গেছে, খুব দ্রুতই ফিরবেন হেড কোচ স্টিভ রোডস ও বাকি সদস্যরা।

বাংলাদেশের বিশ্বকাপ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত।

ত্রিদেশীয় সিরিজের জন্য এই দলের সঙ্গে যাবেন স্পিনার নাইম হাসান ও ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি।

এমআর/ এসএস

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়