• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মেসি নৈপুণ্যে বার্সার বড় জয়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ জানুয়ারি ২০২০, ১০:২৭
মেসি নৈপুণ্যে বার্সার বড় জয়
লিওনেল মেসি

কোপা দেল রে’র শেষ ষোলোর ম্যাচে লেগানেসকে উড়িয়ে শেষ আটে পা রেখেছে বার্সেলোনা। যেখানে জোড়া গোল করেছেন অধিনায়ক লিওনেল মেসি। আর একটি করে গোল করেছেন গ্রিজমান, ল্যাংলেট ও আর্থুর।

বৃহস্পতিবার রাতে ঘরের মাঠে ক্যাম্প ন্যুয়ের এই ম্যাচে ৫০০তম জয়ের রেকর্ড করেছেন মেসি। বার্সার হয়ে ৭১০ ম্যাচ খেলা মেসির ৫০০টি জয় এসেছে ভিন্ন ভিন্ন দলের বিপক্ষে। এর মধ্যে সর্বোচ্চ (২৯) জয় এসেছে সেভিয়ার বিপক্ষে।

ম্যাচের চতুর্থ মিনিটে দলকে এগিয়ে নেন গ্রিজমান। ডান দিক থেকে নেলসেন সেমেদোর পাস পেয়ে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারের দুপায়ের ফাঁক দিয়ে নিচু শটে গোল করেন তিনি। তারপর ২৭তম মিনিটে মেসির কর্নারে লাফিয়ে নেওয়া হেডে বল জালে জড়ান ল্যাংলেট। তার গোলে লেগানেসের বিপক্ষে ব্যবধান হয় দ্বিগুণ।

পরে ৫৯তম মিনিটে ডি-বক্সে ঢুকে নিচু শট নেন মেসি। আরেক জনের পায়ে লেগে দিক পাল্টে বল জালে জড়ায়। আর তখনই জয় প্রায় নিশ্চিত করে ফেলেন বার্সার প্রাণভোমরা।

৭২তম মিনিটে মাঠে নামার পাঁচ মিনিটের মাথায় স্কোরলাইন ৪-০ করেন ব্রাজিলের মিডফিল্ডার আর্থুর। আর ৮৯তম মিনিটে গোলরক্ষককে কাটিয়ে নিচু শটে বড় জয় নিশ্চিত করেন ষষ্ঠবারের মতো ব্যালন ডি অর জয়ী তারকা মেসি।

ম্যাচের শুরু থেকে শেষ অবধি আধিপত্য ধরে রেখেই খেলেছে সদ্য সেতিয়েন যুগে প্রবেশ করা বার্সেলোনা।

এমকে

মন্তব্য করুন

daraz
  • ফুটবল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
X
Fresh