logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

ডেঙ্গু আক্রান্ত কলসিন্ধুরের মার্জিয়া-সাজেদা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ জুলাই ২০১৯, ২০:২৫ | আপডেট : ১২ জুলাই ২০১৯, ২০:৩০
ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ডেঙ্গু আক্রান্ত অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের খেলোয়াড় মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুন। তবে তাদের ভীত করে গেছে ভয়ঙ্কর এ মশাবাহিত রোগ। এ ব্যাপারকে অনাকাঙ্ক্ষিত আখ্যা দিয়ে খেলোয়াড়দের আবাসন ও চিকিৎসায় আন্তরিক থাকার কথা বলছে ফুটবল ফেডারেশন।

bestelectronics
বসবাসের অযোগ্য শহরের তালিকায় শীর্ষস্থান দখল করা ঢাকা শহরে মাঝে মাঝে হানা দেয় নানা মরণব্যাধি। এবারের মহামারীর নাম ডেঙ্গু। এরই মধ্যে প্রায় দেড় হাজার মানুষ আক্রান্ত হয়েছে ডেঙ্গুতে। মারাও গেছে কয়েকজন।

আক্রান্তদের তালিকায় নাম উঠেছে অনূর্ধ্ব-১৬ জাতীয় নারী ফুটবল দলের দুই সদস্যেরও! বাফুফের ক্যাম্পে থেকেই ডেঙ্গুর কবলে পড়েছেন কলসিন্দুরের মেয়ে মার্জিয়া ও সাজেদা। এতে দশ দিন ধরে হাসপাতালের বিছানার সঙ্গে মিতালী গড়েন মাঠের চঞ্চল দুটি মুখ। সেপ্টেম্বরে এএফসির বাছাইপর্ব। তার আগে ইংল্যান্ডে ক্যাম্প করার পরিকল্পনা বাফুফের। এসব মাথায় রেখে মাঠে ফিরতে চান মার্জিয়া ও সাজেদা। আশার বাণীও শুনিয়েছেন দেখভাল করা চিকিৎসক।

বাফুফের তত্ত্বাবধানে থেকেও কিভাবে ডেঙ্গুতে আক্রান্ত হলো সেই প্রশ্ন তুলেছেন অনেকে। উঠেছে চিকিৎসায় অবহেলার অভিযোগও। তবে এগুলোকে ভুল বলছেন বাফুফের নারী কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। ডেঙ্গু থেকে খেলোয়াড়দের রক্ষায় আশপাশের এলাকায় সিটি করপোরেশনের অভিযান পরিচালনার দাবি জানিয়েছেন তিনি।

পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়