• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তোমার জন্যই ফুটবল খেলা দেখতাম: সৌরভ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২০, ২৩:৪০
watch, football, Sourav
আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার জন্যই ফুটবল খেলা দেখতেন ভারতীয় ক্রিকেটের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। টুইটারে সৌরভ কলকাতায় ম্যারাডোনার সঙ্গে একই মঞ্চে থাকা নিজের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘আমার নায়ক আর নেই। আমার পাগল জিনিয়াস চিরশান্তিতে থেকো। আমি তোমার জন্যই ফুটবল দেখতাম।

ডিয়েগো ম্যারাডোনার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর সৌরভ গাঙ্গুলী টুইটারে লেখেছেন, ‘তোমার জন্যই ফুটবল দেখতাম’, ম্যারাডোনার মৃত্যুতে শোকাহত ‘অন্ধ ভক্ত’ সৌরভ। ম্যারাডোনাকে বরাবর নিজের নায়ক হিসেবে বর্ণনা করেছেন ভারতীয় ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলী।

ম্যারাডোনার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবরটি আর্জেন্টিনার সংবাদমাধ্যম নিশ্চিত করেছে। নিজ বাসায় মারা যান ম্যারাডোনা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত (ক্লট) অপসারণ করা হয়েছিল।

ব্যাট হাতে আন্তর্জাতিক মঞ্চ মাতালেও সৌরভ গঙ্গোপাধ্যায় বরাবর জানিয়ে এসেছেন যে, তাঁর প্রথম পছন্দ ফুটবল। বহুবার তিনি এটাও জানিয়েছেন যা, তাঁর স্বপ্নের নায়ক হলেন দিয়েগো ম্যারাডোনা। সেই নায়কের হঠাৎ মৃত্যুতে শোকাহত বিসিসিআইয়ের এই সভাপতি। এমন ঘোর দুঃসংবাদ পাওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় নিজের শোক প্রকাশ করেন মহারাজ।

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার ১৮ সংখ্যার সঙ্গে আর্জেন্টিনার কিন্তু অম্লমধুর সম্পর্ক। দেশটির ইতিহাসের সেরা খেলোয়াড় ডিয়েগো ম্যারাডোনা ১৯৮২ সালের ১৮ জুন বিশ্বকাপে নিজের প্রথম গোল করেছিলেন। আর বিশ্বকাপের এক আসরে আর্জেন্টিনার সর্বোচ্চ গোলও ১৮টি।
এফএ

মন্তব্য করুন

daraz
  • ফুটবল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
নিউজিল্যান্ড-পাকিস্তান ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
X
Fresh