• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আবাহনীর কাছে হারল মোহামেডান

স্পোর্টস ডেস্ক

  ২৫ মার্চ ২০১৯, ১৯:০৩
ফাইল ছবি

আবাহনী-মোহামেডান মানেই ঢাকা প্রিমিয়ার লিগের চির প্রতিদ্বন্দ্বী দুই নাম। দেশের ক্রিকেট ভক্তদের চোখ থাকে এই দুই দলের খেলায়। কিন্তু আগে যেমনটা লড়াই হতো এই দুই দলের, এখন ততোটা নাই বললেই চলে। তবুও এই ম্যাচকে ঘিরে উত্তেজনার কমতি থাকে না দুই দলের ভক্তদের মাঝে।

ঢাকা প্রিমিয়ার লিগের ৩১তম ম্যাচে আজ মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয় দল দুটি। সকালে টস জিতে আবাহনী লিমিটেড ব্যাটিংয়ে পাঠায় মোহামেডান স্পোর্টিং ক্লাবকে।

মোহামেডানের দুই উদ্বোধনী ব্যাটসম্যান লিটন দাস ও আব্দুল মাজিদ মিলে শুরুটা ভালোই করেন। এই জুটি থেকে আসে ৪০ রান। ১২ ওভার ২ বলের মাথায় ৩৮ বলে ২৭ রান করা লিটন দাসকে ফিরিয়ে জুটি ভাঙেন নাজমুল ইসলাম।

মাজিদকে ২৬ রানে ফেরান মোসাদ্দেক হোসেন। এরপর ইরফান শুকুর তুলে নেন অর্ধশতক। মোহামেডান দলনেতা রাকিবুল হাসানও খেলেন অর্ধশত রানের ইনিংস।

৫৮ করে ইরফান আর ৫১ রানের ইনিংস খেলেন রাকিবুল।

শেষদিকে চাতুরাঙ্গা ডি সিলভার ৩২ আর সোহাগ গাজীর ২৭ রানে ৫০ ওভার শেষে ৭ উইকেটে ২৪৮ রান পর্যন্ত তুলতে পারে দলটি।

আবাহনীর হয়ে ৩টি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন ও নাজমুল ইসলাম। বাকি ১ উইকেট নেন মোসাদ্দেক।

মোহামেডানের দেয়া লক্ষ্য তাড়া করতে নেমে আবাহনীর উদ্বোধনী জুটিই মোট রানের ১০৫ রান তুলে নেয়। সৌম্য সরকার ৪৩ রানে বিদায়ের পর ১৩১ বলে ৯৬ রানের ইনিংস খেলেন জহুরুল ইসলাম।

দুই নম্বরে ব্যাট করতে এসে ওয়াসিম জাফরের ৩৮ রান, নাজমুল হোসেন শান্তর ১৬ আর দুই অপরাজিত ব্যাটসম্যান মোসাদ্দেকের ১৮ ও সাব্বির রহমানের ২১ রানে ভর করে ৪৭.৩ ওভারেই ৬ উইকেটের জয় তুলে নেয় পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা আবাহনী লিমিটেড।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • ডিপিএল ২০১৯ এর পাঠক প্রিয়
X
Fresh