• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দু'শর আগে ক্যারিবীয়দের অলআউট করলো টাইগাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৫

বছরের শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি তারমধ্যে আবার দুদলের সামনেই সিরিজ জয়ের হাতছানি। সেই জয়ের লক্ষ্যে আজ শনিবার মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ।

বছরের শেষ টি-টোয়েন্টিতে টসটা জিতে নেন সাকিব আল হাসান। গত ম্যাচের আগে ব্যাটিং করে ২১১ রানের বিশাল স্কোর করলেও এদিন প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক।

তবে এক প্রান্তে চার-ছয়ের ফুলঝুড়িতে সাকিবের সিদ্ধান্তকে ভুল প্রমাণিত করতে থাকেন ক্যারিবীয় ওপেনার এভিন লুইস। অপর প্রান্তে তাকে সঙ্গ দিতে থাকেন পুরো সিরিজে বাংলাদেশের ত্রাস হয়ে খেলা শাই হোপ। মাত্র ৩.১ অভারে দলীয় ৫০ রান তুলে নেয় ক্যারিবীয়ানরা। তবে শাই হোপকে ক্লিন বোল্ড করে টাইগার শিবিরে স্বস্তি ফেরান সাকিব। এরপর ভয়ংকর হয়ে ওঠার আগেই কেমো পলকে ক্যাচ বানিয়ে ফেরান মুস্তাফিজুর রহমান।

তখনও থামেনি লুইস ঝড়। মাত্র ১৮ বলে অর্ধশতক তুলে নেয় এই বামহাতি ব্যাটসম্যান। ৮টি ছয় ও ৪টি চারের সাহায্যে মাত্র ৩৬ বলে ৮৯ রান করে মাহমুদুল্লাহ রিয়াদের বলে আউট তিনি। পরের বলেই ভয়ংকর শিমরন হেটমেয়ারকে ফিরিয়ে হ্যাট্রিকের সম্ভাবনা তৈরি করেন রিয়াদ।

এরপর টাইগার বোলারদের সামনে ক্যারিবীয় ব্যাটসম্যান নিকোলাস পুরান ছাড়া তেমন বড় রান কেউ করতে পারেননি। পুরান করেন ২৪ বলে ২৯ রান। সাকিব, মুস্তাফিজ ও তাইজুল প্রত্যেকে তিন উইকেট করে আদায় করেন।

নির্ধারিত ১৯ ওভার ২ বল শেষে ১৯০ রান করে অলআউট হয় ওয়েস্ট ইন্ডিজ।

আরও পড়ুন :

এস/ওয়াই

এস/পি

মন্তব্য করুন

daraz
  • ক্রিকেট এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
X
Fresh