• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রবি-বিসিবির চুক্তি বাতিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ আগস্ট ২০১৮, ২১:৫৫

প্রায় এক বছর চুক্তির মেয়াদ বাকি ছিল। কিন্তু এর আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে চুক্তি বাতিল করল মোবাইলফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি। কিন্তু হঠাৎ কেন এমনটি ঘটলো তার কোনও কিছুই স্পষ্ট করেনি বিসিবি।

তবে রবি থেকে জানানো হয়েছে, জাতীয় ক্রিকেট দলের সাথে এতোদিন থাকতে পেরে আমরা গর্বিত। এটা আমাদের জন্য অনেক সম্মানের। গত ২০১৫ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে চুক্তি করার পর খুব সহজেই আমরা বিশ্ব ক্রিকেটের সাথে পরিচিত হয়েছিলাম। বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের কাছে আমরা কৃতজ্ঞ কেন না, উনার সুষ্ঠু তত্ত্বাবধানে আমরা ক্রিকেটের সঙ্গে যুক্ত হওয়ার সুযোগটি পেয়েছিলাম।

রবির তাদের বিবৃতিতে আরও জানায়, আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বর্তমানে স্পন্সরশীপ চুক্তি ধরে রাখাটা দুরহ হয়ে উঠেছে কিছু কারণে। যার কারণে রবি এমন সিদ্ধান্ত নেয়। আমরা আশা করি ভবিষ্যতেও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত হতে পারব। বাংলাদেশ জাতীয় দলের সমর্থনে কাজ করে যাব।

২০১৫ সালে প্রথম দফায় বিসিবির সঙ্গে স্পন্সরশীপের চুক্তি করেছিল রবি। প্রথমবার চুক্তির টাকার পরিমাণ আনুষ্ঠানিকভাবে জানানো না হলেও সেটি ৩০ কোটি টাকা বলে জানা গিয়েছিল।