• ঢাকা শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫

এশিয়া কাপের প্রস্তুতি শুরু আগামীকাল থেকে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ আগস্ট ২০১৮, ১৮:০৭ | আপডেট : ২৬ আগস্ট ২০১৮, ১৮:২৫
দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপ ২০১৮। আগামী সেপ্টেম্বরের ১৫ তারিখে দুবাইতে পর্দা উঠবে এশিয়া কাপের। তার আগে সারতে হবে নিজেদের ঝালিয়ে নেয়ার পালা।

ঈদের ছুটি শেষে খেলোয়াড়রা এরইমধ্যে যে যার মতো করে শুরু করে দিয়েছেন প্রস্তুতি। জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল ব্যাটিং অনুশীলন শুরু করেছেন গতকাল শনিবার থেকেই।

বিসিবির সূচি অনুযায়ী আগামীকাল ২৭ আগস্ট থেকে ৩১ সদস্যের প্রাথমিক দল নিয়ে শুরু হবে আনুষ্ঠানিক প্রস্তুতি পর্ব। বলে দেয়া হয়েছে সকাল ৯টায় বিসিবির একাডেমি মাঠে শুরু হবে ফিটনেস পরীক্ষা। চলবে দুপুর ১২টা পর্যন্ত।

এরপর দুপুর ১টা থেকে বিকাল চারটা পর্যন্ত চলবে ফিল্ডিং সেশন।

এভাবে সব বিভাগের অনুশীলন চলবে আগামী ৬ সেপ্টেম্বর পর্যন্ত।

-------------------------------------------------------
আরও পড়ুন : অক্টোবরে বাংলাদেশে আসবে বিশ্বকাপ
-------------------------------------------------------

দু’দিন বিরতি দিয়ে ৭ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ দল।

এর আগে গত ১৪ আগস্ট ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে থাকা সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ থাকছেন না প্রস্তুতি পর্বে।

সাকিব হজ পালনে অবস্থান করছেন সৌদি আরবে। রিয়াদ খেলছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে।

৩১ সদস্যের প্রাথমিক দল:

মাশরাফি মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদী মিরাজ, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল হক, তাইজুল ইসলাম, নাঈম হাসান, ফজলে রাব্বি, খালেদ আহমেদ, জাকির হোসেন, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিঠুন ও কামরুল ইসলাম রাব্বী।

আরও পড়ুন : 

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়