• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সিলেটে টাইগারদের প্রথম খেলা রোববার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৫১

বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যে চলমান টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচটি হবে আগামী ১৮ ফেব্রুয়ারি। আর এই ম্যাচের মধ্য দিয়ে প্রথমবারের মতো সিলেটের মাটিতে খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগামী রোববার বিকেল ৫টায় শুরু হবে ম্যাচটি। এই খেলাকে কেন্দ্র করে সিলেটে বিরাজ করছে উৎসবের আমেজ। ম্যাচের টিকিটের জন্য হাহাকার করছেন সেখানকার ক্রিকেটপ্রেমী দর্শকরা। গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে ১২টায় অনলাইনে সহজ ডটকম-এর মাধ্যমে ছাড়ার ১ ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে সব টিকিট।

শেষপর্যন্ত টিকিট না পেয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও নানা ধরনের ঝাঁঝালো মন্তব্যও করেছেন টিকিটবঞ্চিত ক্রিকেটপ্রেমীরা।

এর আগে বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল জানান, সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের দর্শকধারণ ক্ষমতা ১৮ হাজার হলেও টিকিট ছাড়া হবে ১৭ হাজার। বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের টিকিট কোনো বুথে বিক্রি করা হবে না। সবগুলোই পাওয়া যাবে অনলাইনে। টিকিটের মূল্য ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ড এক হাজার টাকা, ক্লাব হাউস তিনশত টাকা, ইস্টার্ন গ্যালারি একশত টাকা, গ্রিন গ্যালারি একশত পঞ্চাশ টাকা এবং ওয়েস্টার্ন গ্যালারি দেড়শ টাকা।

এসএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • ক্রিকেট এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ
সিলেটে বিদ্যুৎকেন্দ্রে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
সিলেটে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩
টাইগারদের ৫১১ রানের লক্ষ্য দিলো শ্রীলঙ্কা
X
Fresh