• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘বিশ্বকাপ নিয়ে আশার বাণী শোনালেন সাকিব’ (ভিডিও)

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২১, ২৩:২৬
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান

ক্রিকেট টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরের ঘণ্টা বাজতে শুরু করেছে। কিছু দিনের মধ্যেই শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর এই বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলের বিপক্ষে সিরিজ জয় করেছে টাইগাররা। এর মধ্যেই বিশ্বকাপ নিয়ে আরেক আশার বাণী শুনিয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার ও জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে আশার বাণী শুনিয়েছেন সাকিব আল হাসান।

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বিসিবি সভাপতিকে বলেছেন, আসন্ন অক্টোবর-নভেম্বরে আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ভালো সুযোগ আছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিক সম্মেলনে পাপন বলেন, সাকিব আমাকে বলেছে, এবারের বিশ্বকাপে আমাদের ভালো সুযোগ আছে। সাকিবের মতো খেলোয়াড় যখন এমন কথা বলে, তার মানে দলের প্রতিও একটা বিশ্বাস আছে। এটা গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, ক্রিকেট নিয়ে আমাদের সব পরিকল্পনা বাস্তবায়ন করতে পারিনি। তবে অনেক দেশ করতে পেরেছে। করোনার প্রথম বছরে কোনো দলকে দেশে আনা কিংবা অন্য দেশে গিয়ে আমাদের খেলা কঠিন ছিল। পরিকল্পনা অনুযায়ী বিশ্বকাপের জন্য আমাদের প্রস্তুতি খুব একটা ভালো হয়নি। আমি মনে করি কিছুটা করতে পেরেছি এবং সেটা ভালোভাবে করেছি।

প্রসঙ্গত, টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ৩-২ ব্যবধানে সিরিজ জয় করে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। টানা সিরিজ জয় টি-টোয়েন্টি বিশ্বকাপে ক্রিকেটারদের আত্মবিশ্বাস বাড়াবে।

এফএ

মন্তব্য করুন

daraz
  • ক্রিকেট এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
ফর্মে থাকা নারিনকে বিশ্বকাপে চান পাওয়েল
২০২৬ বিশ্বকাপে জার্মানির কোচ নাগেলসমান
বিশ্বকাপে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কোহলি!
X
Fresh