• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশের সঙ্গে হারের পর অস্ট্রেলিয়ার অধিনায়কের প্রতিক্রিয়া

আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২১, ২৩:১৪
অস্ট্রেলিয়ার অধিনায়ক ম্যাথিউ ওয়েড

বাংলাদেশের বিপক্ষে টানা দ্বিতীয় ম্যাচ হারের পর অস্ট্রেলিয়ার অধিনায়ক ম্যাথিউ ওয়েড বললেন, খেলার শুরুতেই আমাদের ব্যাটিংয়ে চার ওভারে খুব বেশি রান আসেনি। এটি হতাশাজনক। এরপরও আমরা ১৩০ বা ১৪০ রান করার মতো অবস্থায় ছিলাম। এই পিচে এই রান যথেষ্ট ছিল। কিন্তু শেষের ৪ ওভারেও আশাব্যঞ্জক রান করতে পারিনি।

তিনি বলেন, আমাদের সংগ্রাম করতে হয়েছে। তাই আমাদের স্কোর ১২১ রানেই থেমে গেছে। এই উইকেটে ১৩০-১৪০ টার্গেট জয়ের জন্য যথেষ্ট ছিল। আমরা সেই লক্ষ্যে এগিয়েও যাচ্ছিলাম। কিন্তু আমরা পারিনি। আজ দুই দলই দুর্দান্ত বল করেছে। আমাদের স্পিনাররাও ভালো বল করেছে আজ। বিশেষ করে অ্যাগার দুর্দান্ত বল করেছে। কিন্তু টার্গেট কম হওয়া দুর্ভাগ্যজনকভাবে হেরেছি। তবে আমাদের খেলায় উন্নতি হয়েছে। আশা করছি পরের ম্যাচে আরো ভালো খেলব।

তিনি বলেন, ওয়েস্ট ইন্ডিজের উইকেটেও স্পিন সহায়ক ছিল। কিন্তু এখানে স্পিনারদের বল স্কিড করে ভেতরে ঢুকেছে, যা ওয়েস্ট ইন্ডিজে ছিল না। এখান থেকে আমাদের দ্রুত ঘুরে দাঁড়াতে হবে।

অস্ট্রেলিয়ার অধিনায়কের প্রতিক্রিয়ায় আরও বলেন, আমাদের বোলিং ডিপার্টমেন্ট নিয়ে কোনো দুর্বলতা নেই। বাংলাদেশ যেভাবে বল করেছে আমরা খুশি। আমাদের সমস্যাটা এখানে টপঅর্ডারের ব্যাটসম্যানরা ভালো করছে না তেমন। শেষের অর্ধেক ব্যাটসম্যানই খারাপ খেলছে। বাংলাদেশ কুইক রানগুলো (দৌড়িয়ে রান) নিয়েছে। এই জায়গাটায় আমাদের ভালো করতে হবে।

এমন উইকেটে যে অস্ট্রেলিয়রা খেলতে অভ্যস্ত নয় তা গত ম্যাচেই জানিয়েছিলেন ওয়েড। উইকেটের আচরণে তিনি বিস্মিত।

এফএ/এম

মন্তব্য করুন

daraz
  • ক্রিকেট এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা
অর্ধশতাধিক কর্মকর্তা একসঙ্গে বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন
বেড়েই চলছে নারী নির্যাতন
গুরুত্বপূর্ণ হয়ে উঠছে বাংলাদেশ, প্রধানমন্ত্রীর সফরে চোখ সবার
X
Fresh