• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এক সেকেন্ড তামিমা থেকে আলাদা হইনি

আমার বউয়ের দিকে কেউ আঙুল তুলুক, তা চাই না: নাসির

আরটিভি নিউজ

  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৯
আমার বউয়ের দিকে কেউ আঙুল তুলুক, তা চাই না: নাসির

বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ কয়েকবার উঠেছে। নারী কেলেঙ্কারীর সব সমালোচনার বিতর্ক শেষে নাসির হোসেন তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেও সমালোচনার জন্ম দিয়েছেন। তবে সব সমালোচনা দূরে সরে দিয়ে নাসির হোসেন আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বনানীতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নাসির হোসেন বলেছেন, তার স্ত্রী তামিমা তাম্মিকে নিয়ে কেউ আঙুল তুলুক কিংবা সমালোচনা করুক তা তিনি চান না। নাসির হোসেন বলেন, আমি জাতীয় দলের হয়ে খেলেছি, ভাল খেললে মানুষ প্রশংসা করতো, খারাপ খেললে গালি দিতো। কিন্তু আমার স্ত্রী তামিমা সেই সংস্কৃতিতে বেড়ে ওঠেনি। তাকে নিয়ে মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে যে ধরনের সমালোচনা চলতে তাতে যেকোন সময় তামিমা ভুল সিদ্ধান্ত নিতে পারেন। সেজন্য এক সেকেন্ডও তামিমার কাছ থেকে আলাদা থাকেননি নাসির।

নাসির হোসেন বলেন, আমি সবকিছু জেনে শুনেই তামিমা তাম্মিকে বিয়ে করেছি। এখানে লুকোচুরির কোনও বিষয় নেই। এরপরও সবাইকে বলতে চাই, আমার স্ত্রীকে নিয়ে কেউ আঙুল তুলুক তা চাই না।

আজ বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতের নাসির হোসেন ও তামিমা তম্মির নামে মামলা করেন তামিমার আগের স্বামী মো. রাকিব হাসান। মামলার এজাহারে বিয়ে গোপন থাকা অবস্থায় বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যভিচার ও মানহানির অভিযোগ আনা হয়েছে।

এক সময় নিয়মিত বাংলাদেশ জাতীয় দলে খেলতেন ক্রিকেটার নাসির হোসেন। এই খেলোয়াড় কোনভাবেই যেন নারী কেলেঙ্কারীর ঘটনা থেকে বের হতে পারছেন না।


আরও পড়ুন: শরিয়া মতেই আমাদের বিয়ে হয়েছে: নাসিরের স্ত্রী তামিমা (ভিডিও)

সংবাদ সম্মেলনে নাসির বলেন, আমাদের দুজনকে যতটা ইফেক্ট করতিছে এর চেয়ে বেশি আমাদের ফ্যামিলিকে করতিছে। আমি না হয় ন্যাশনাল টিমের প্লেয়ার ঠিক আছে। আমাকে মানুষ ভালোবাসে, গালাগালিও করে। সেটা আমি মেনে নিতে পারি, কিন্তু তামিমা এই কালচারের না। ওর জন্য এটা অনেক ডিফিকাল্ট। তো ওকে নিয়ে যেসব কথা হচ্ছে, সোশ্যাল মিডিয়ার হেডলাইনে যেসব কথাবার্তা হচ্ছে আমার মনে হয় না সে এসব ভালোভাবে নিতে পারতিছে। আমি এক সেকেন্ডের জন্যও তামিমার থেকে আলাদা হইনি। কারণ আমার এখন ভয় লাগতিছে ও যেকোনো একটা রঙ ডিসিশন (ভুল সিদ্ধান্ত) নিতে পারে।

বাংলাদেশ দলের এই ক্রিকেটার আরও বলেন, আমি একটুকুই শুধু বলব, এটা আজকে তামিমার সঙ্গে হচ্ছে, এটা কালকে আপনার সাথেও হতে পারে। আপনাদের সবারই মা-বোন আছে। ছোটবেলায় বিয়ে করছে। বিয়ে করতেই পারে, লাভ করতেই পারে এটা স্বাভাবিক।

আরও পড়ুন: সব কিছু মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা (ভিডিও)

এফএ

মন্তব্য করুন

daraz
  • ক্রিকেট এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
আগে ইকামত না দিলে কি নামাজ শুদ্ধ হবে?
পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
পাগলা মসজিদের দানবাক্সে এবার রেকর্ড ২৭ বস্তা টাকা
X
Fresh