• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সুয়ারেজ-কাভানিদের গোলে উরুগুয়ের বড় জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ জুন ২০১৯, ১০:৩৭
ছবি- সংগৃহীত

লুইস সুয়ারেজ-এডিনসন কাভানিদের নৈপুণ্যে ইকুয়েডোরকে ৪ গোলে ভাসিয়ে কোপা আমেরিকায় শুভ সূচনা উরুগুয়ের। সোমবার ম্যাচের ৬ মিনিটে নিকোলাস লোদেইরোর গোলে লিড নেয় প্রতিযোগিতার সর্বোচ্চ ১৫ বারের চ্যাম্পিয়নরা।

২৪ মিনিটে আমেরিকান ক্লাব সিয়াটেল সাউন্ডার্সের মিডফিল্ডার লোদেইরোকে বাজেভাবে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ইকুয়েডোর মিডফিল্ডার হোসে কুইনতেরো।

১০ জনের প্রতিপক্ষ পেয়ে এই সুযোগ কাজে লাগিয়ে দলের হয়ে দ্বিতীয় গোলটি তুলে নেন কাভানি। ৩৩ মিনিটের মাথায় হাওয়ায় ভেসে বাই সাইকেল কিকের মাধ্যমে গোল করেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) এই ৩২ বছর বয়সী স্ট্রাইকার।

অন্যদিকে বার্সা ফরোয়ার্ড সুয়ারেজ প্রথমার্ধ শেষ হবার ১ মিনিট আগে গোল করেন। এতে ৩-০ ব্যবধানে গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় উরুগুয়ে।

দ্বিতীয়ার্ধে কোনও প্রতিরোধই গড়তে পারেনি ইকুয়েডোর। উল্টো বল বিপদমুক্ত করতে গিয়ে ৭৮ মিনিটে নিজেদের জালে পাঠান ডিফেন্ডার আর্তুরো মিনা। বাকি সময় আর গোল না হওয়ায় বড় জয়ের আনন্দে মাঠ ছাড়ে অস্কার তাবারেজের শিষ্যরা।

এর আগে অপর ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে প্রথমবারের মতো কোপা আমেরিকায় অংশ নেয়া এশিয়ার প্রতিনিধি কাতার।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • কোপা আমেরিকা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেইমারের কোপা আমেরিকায় খেলা নিয়ে যা জানালেন কোচ দরিভাল
X
Fresh