logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনা একাদশে ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৫ জুন ২০১৯, ১৯:০২ | আপডেট : ১৫ জুন ২০১৯, ১৯:০৯
অ্যাঞ্জেল ডি মারিয়া
কোপা আমেরিকার ‘সি’ গ্রুপে আর্জেন্টিনার সঙ্গে রয়েছে কলম্বিয়া, প্যারাগুয়ে ও কাতার। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে রোববার মাঠে নামছে লিওনেল মেসি নেতৃত্বাধীন দলটি। প্রতিপক্ষ ২০০১ সালের কোপা চ্যাম্পিয়ন কলম্বিয়া।  ব্রাজিলের সালভাদরে বাংলাদেশ সময় ভোর চারটায় শুরু হবে ম্যাচটি। 

লাতিন আমেরিকার ফুটবলের সর্বোচ্চ এই মহাযজ্ঞকে কেন্দ্র করেই গেল ফেব্রুয়ারিতে কোচ বদল করেছে কলম্বিয়া। দলের হাল ধরেছেন পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের সাবেক কোচ কার্লোস কুয়েইরো। ম্যাচের আগেই জানিয়ে দিয়েছেন তার দল চ্যাম্পিয়ন হতেই মাঠে নামবে।

রাদামেল ফ্যালকাও-হামেস রদ্রিগেজদের বিপক্ষে এই ম্যাচে নামার আগে একাদশ ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

কোপা মিশন শুরুর আগে নিকারাগুয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৫-১ এ জয় পায় আর্জেন্টিনা। ্ওই ম্যাচে অ্যাঞ্জেল ডি মারিয়াকে খেলাননি কোচ লিওনেল স্কালোনি। তবে কলম্বিয়ার বিপক্ষেও গুরুত্বপূর্ণ এই ম্যাচের প্রথম একদশেই থাকছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) এই তারকা। এদিকে আক্রমণভাগে দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির সঙ্গে দেখা যাবে ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে।

কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনার একাদশ

গোলরক্ষক

ফ্রাঙ্কো আরমানি

রক্ষণভাগ 

রেনজো সারাভিয়া, জারমান পেজ্জেলা, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো 

মধ্যমাঠ

জিওভানি লো সেলসো, গুইডো রদ্রিগেজ, লিওনার্দো পারেদেস, অ্যাঞ্জেল ডি মারিয়া 

আক্রমণভাগ

সার্জিও আগুয়েরো ও লিওনেল মেসি

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়