• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাস থেকে নেমে ভক্তের আবদার মেটালেন সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৮
ভক্তের সঙ্গে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

ক্রিকেট সমর্থকদের কাছে প্রিয় ক্রিকেটাররা অনেক আবেগ, ভালোবাসার মানুষ। এই ক্রিকেটাররাই হাসি ফোটায় আবার তাদের হারেই কান্নায় ভেঙে পড়েন পাগল ভক্তরা। কিছু কিছু ভক্ত সারাজীবনটাই উৎসর্গ করেছেন প্রিয় ক্রিকেটারকে মনে করে। ভারতের সুধীর কুমার গৌতম এমন একজন। পুরো শরীরে শচীন টেন্ডুলকারের নাম লিখে মাঠে আসেন তিনি।

বাংলাদেশেও অনেকে রয়েছেন এরকম ভক্ত যারা সাকিব, তামিম, মাশরাফিদের একবার দেখা কিংবা ছবি তোলার জন্য অধির অপেক্ষা করেন। সব সময় খেলোয়াড়দের মন মানসিকতা এক থাকে না তাই মাঝে মাঝে ভক্তদের আবদার মেটানো সম্ভব হয়না তাদের।

তবে বুধবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচ শেষে বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান যা করলেন তা কিছুটা বিরল।

ম্যাচ শেষে টিম বাসে উঠেছিলেন সাকিব। হঠাৎ বাইরে থেকে তাকে ডাকা হলে বাস থেকে নেমে একজন ভক্তকে কাছে ডাকেন।

সেসময় আবেগে পড়ে ছেলেটি সাকিবের পা ছুঁয়ে নেন। এসময় সাকিব তার কাঁধে হাত দিয়ে ছবি তুলেন। পুরো ঘটনাটার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিও থেকে আরও জানা যায় সাকিব ভক্তটি ফরিদপুর থেকে এসেছিলেন। বিশ্বের সেরা এই অলরাউন্ডারকের কাছ থেকে দেখতে পেয়ে চোখের পানি ধরে রাখতে পারেননি। ৭ ঘণ্টা অপেক্ষা করে অবশেষে প্রিয় তারকার সান্নিধ্য পান তিনি।

এদিন রংপুর রাইডার্সের বিপক্ষে জয় ছিনিয়ে নেয়ার পর ফাইনালে পৌঁছে যায় ঢাকা ডায়নামাইটস। শুক্রবার সাকিবের নেতৃত্বাধীন দলটি শিরোপার লড়াইয়ে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে।

এস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
ঈদের নামাজ শেষে সাকিবকে দেখে ভুয়া ভুয়া স্লোগান
X
Fresh