logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৪২ জন, আক্রান্ত ২৯৯৫ জন, সুস্থ হয়েছেন ১১১৭ জন: স্বাস্থ্য অধিদপ্তর

পরিবর্তন এসেছে প্লে-অফ ম্যাচের টিকিটের মূল্যে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩৫ | আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩৫
বাংলাদেশ প্রিমিয়ার লিগের গ্রুপ পর্বের খেলা শেষ। প্লে-অফে পৌঁছে যাওয়া রংপুর, কুমিল্লা, চিটাগং ও ঢাকা প্রস্তুত হচ্ছে ফাইনালের জন্য। প্রস্তুতি থেমে নেই আয়োজকদেরও। প্লে-অফের তিনটি ম্যাচ ও ফাইনাল ম্যাচটি হবে ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। এই ম্যাচগুলোকে ঘিরে টিকেটের দামে আসছে পরিবর্তন। গ্রুপ পর্বের ম্যাচের দামে পাওয়া যাবে না এসব ম্যাচের টিকিট।

গতকাল রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান একথা।

আগামীকাল সোমবার থেকে শুরু হবে প্লে-অফের লড়াই। প্রথম ম্যাচে (এলিমিনেটর) ঢাকা ডায়নামাইটস খেলবে চিটাগং ভাইকিংসের বিপক্ষে। দিনের দ্বিতীয় ম্যাচটি (কোয়ালিফাইয়ার-১) হবে গ্রুপ পর্বের শীর্ষ দুই দল রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোয়ানসের মধ্যে। এ দুটি ম্যাচের গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ৩০০ টাকা। শেড গ্যালারির টিকিট পাওয়া যাবে ৪০০ টাকায়। এছাড়া ক্লাব হাউস  ৭০০ টাকায় ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা ধরা হয়েছে।

৬ ফেব্রুয়ারি বুধবারের একমাত্র (কোয়ালিফাইয়ার-২) ম্যাচের গ্যালারির টিকিট পাওয়া যাবে ১০০ টাকায়। এছাড়া শেড গ্যালারি ১৫০, ক্লাব হাউস ৩০০ ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা।

৮ তারিখের ফাইনাল ম্যাচের গ্যালারি ও শেড গ্যালারির টিকিট পাওয়া যাবে যথাক্রমে ৪০০ ও ৫০০ টাকায়। ক্লাব হাউস এক হাজার ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ৪ হাজার টাকায়।  

প্রতি ম্যাচের টিকিট পাওয়া যাবে মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের বুথে। এছাড়া অনলাইন মাধ্যম সহজ ডট কম ও ইউক্যাশে পাওয়া যাবে প্লে-অফ ও ফাইনাল ম্যাচের টিকিট।

এস/এএ

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২