• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

রনি-পোলার্ডে বড় সংগ্রহ ঢাকার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০১৯, ২০:১৭

টস জিতে আগে ব্যাট করা আর বড় স্কোর হবে না সেটা অন্তত জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে না। সোমবার ঢাকা ডায়নামাইটস টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্তই নিলো রংপুর রাইডার্সের বিপক্ষে।

পয়েন্ট তালিকায় এক নম্বরে থাকা দলটা টানা দুই ম্যাচ হেরে নেমেছে তিন নম্বরে। আজ রংপুরকে হারালে আবারও এক নম্বরে উঠার সুযোগটা অন্তত হাতছাড়া করতে চাইবে না তিন বারের চ্যাম্পিয়নরা।

ব্যাটিংয়ে নেমে ঢাকাই দুই ওপেনার হযরতউল্লাহ জাজাই আর সুনীল নারিন মিলে উদ্বোধনী জুটিতে করেন ৩৫ রান ৫.১ ওভারে। জাজাই ১৮ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন ফরহাদ রেজার বলে।

নারিন ১৯ বলে ২৮ রান করে ফিরলে সাগরিকায় ঝড় উঠান দুই নম্বরে ব্যাট করতে আসা রনি তালুকদার। ৩২ বলে ছয়টি চার এক ছয়ে করেন ৫২ রান।

সাকিব আল হাসানও খুব একটা খারাপ খেলেননি। ১২ বলে চারটি চারে করেছেন ২৫ রান। আন্দ্রে রাসেলকে ১৪ রানের মাথায় মাশরাফির বলে দুর্দান্ত ক্যাচে ফেরান ফরহাদ রেজা।

শেষদিকে কাইরন পোলার্ডের ২৩ বলে ৩৭ রানে ভর করে ২০ ওভার শেষে
৬ উইকেটে ১৮৬ রানের বড় সংগ্রহ দাঁড় করায় ঢাকা ডায়নামাইটস।

রংপুরের হয়ে ২ উইকেট নেন ফরহাদ রেজা। ১টি করে উইকেট নেন মাশরাফি, নাজমুল ইসলাম, শফিউল ইসলাম ও শাহিদুল ইসলাম।

রংপুর রাইডার্স

ক্রিস গেইল, রিলে রুশো, মোহাম্মদ মিঠুন, অ্যালেক্স হেলস, ডি ভিলিয়ার্স, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, নাহিদুল ইসলাম, নাজমুল ইসলাম, শহিদুল ইসলাম ও শফিউল ইসলাম।

ঢাকা ডায়নামাইটস

সুনীল নারিন, হজরতুল্লাহ জাজাই, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, শাহাদাত হোসেন রাজিব, কাজী অনিক।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh