• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সাবেক ক্রিকেটার আমিরুজ্জামানের পাশে রাজশাহী কিংস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জানুয়ারি ২০১৯, ১৩:৩৪

বাংলাদেশ প্রিমিয়ারে লিগের (বিপিএল) ৩৫তম ম্যাচে শনিবার চট্টগ্রাম ভাইকিংসের বিপক্ষে মাঠে নেমেছিল রাজশাহী কিংস। হাইস্কোরিং ম্যাচটিতে সাত রানে জয় পেয়েছে মেহেদী হাসান মিরাজ নেতৃত্বাধীন দলটি।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এদিন ম্যাচ শুরুর আগে অসুস্থ সাবেক ক্রিকেটার আমিরুজ্জামান আমির বাবুর পাশে দাঁড়িয়েছে রাজশাহী কিংস কর্তৃপক্ষ।

ক্রীড়া ব্যক্তিত্ব আমিরুজ্জামানের দুটি কিডনিই নষ্ট। চিকিৎসার জন্য তার পারিবারিক বন্ধু শফিকুল ইসলামের হাতে দুই লাখ টাকার চেক তুলে দেন রাজশাহী কিংসের প্রধান পরিচালন কর্মকর্তা শামসুর রহমান।

ফ্র্যাঞ্চাইজিটির প্রধান নির্বাহী কর্মকর্তা তাহমিদ আজিজুল হক বলেছেন, ‘বাংলাদেশের ক্রিকেট এখন যেখানে এসেছে তার পেছনে অনেক মানুষের অবদান আছে। অনেকেই টাকার কথা না ভেবে ক্রিকেটের জন্য সারা জীবন বিলিয়ে দিয়েছেন। আমিরুজ্জামান সেরকমই একজন। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট খেলেছেন, পরে মাদারীপুর ক্রিকেট ক্লিনিক থেকে তাঁর হাত ধরে উঠে এসেছেন অনেক ক্রিকেটার।

তিনি বলেন, এই দুঃসময়ে রাজশাহী কিংস পরিবার সিদ্ধান্ত নিয়েছেন তার পাশে এসে দাঁড়ানোর। খুব স্বল্প সময়ের মধ্যে খেলোয়াড় ও কর্মকর্তাসহ সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আমরা আশা করি, আমিরুজ্জামানের চিকিৎসার জন্য বাকি যে অর্থ প্রয়োজন, সেটি সংগ্রহ করার জন্য ক্রিকেট সংশ্লিষ্ট সবাই তাদের সাধ্য মতো চেষ্টা করবে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh