• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টস জিতে সিলেটকে ব্যাটিংয়ের আমন্ত্রণ রাজশাহীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জানুয়ারি ২০১৯, ১৩:৫৯

ডেভিড ওয়ার্নার বিপিএলকে বিদায় বলার পর সিলেট সিক্সার্সের দলে অদল বদলের শেষ নেই। তার বিদায়ে প্রথমে পাকিস্তানি বোলার সোহেল তানভীরকে করা হয়েছিল অধিনায়ক। তানভীরের নেতৃত্বে প্রথম ম্যাচে হারের পর আজ রাজশাহী কিংসের বিপক্ষে এসেছে আবারও অধিনায়কত্বে পরিবর্তন।
অভিজ্ঞ অলোক কাপালীকে অধিনায়ক করে দলে এসেছে কয়েকটি পরিবর্তন। সেরা একাদশে জায়গা হয়েছে ইংলিশ ওপেনার জেসন রয়ের। এছাড়া জায়গা হয়েছে পেসার এবাদত হোসেনের।
আজ চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে রাজশাহী কিংস। রাজশাহীর একাদশ থেকে বাদ পড়েছেন ওপেনার সৌম্য সরকার।
এখন পর্যন্ত দু’দলই খেলেছে সমান ৮ ম্যাচ। ৪ ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় পাঁচ নম্বরে রাজশাহী আর মাত্র দুই ম্যাচ জিতে পয়েন্ট তালিকার তলানীতে আছে সিলেট।
সিলেট সিক্সার্স
সোহেল তানভীর, মুহাম্মদ নেওয়াজ, নিকোলাস পুরান, জেসন রয়, অলোক কাপালী (অধিনায়ক), লিটন দাস, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আফিফ হোসেন, এবাদত হোসেন ও নাবিল সামাদ।
রাজশাহী কিংস
মেহেদী মিরাজ (অধিনায়ক), মুমিনুল হক, মুস্তাফিজুর রহমান, জাকির হাসান, ফজলে মাহমুদ, আরাফাত সানি, কামরুল ইসলাম, সেকুগে প্রসন্নে, ক্রিস্টিয়ান জঙ্কার, লুরি ইভানস ও রায়ান টেন ডেস্কাটে।
এমআর/

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
বিপিএলে অংশ নিতে আগ্রহী নোয়াখালীসহ ৪ দল
X
Fresh