• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

লড়াই জমেছে বিপিএলের, শীর্ষে থেকে ঘরের মাঠে চিটাগং

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জানুয়ারি ২০১৯, ১৩:৪৩

তৃতীয় পর্বের খেলা শেষে জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ৭টি দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে শেষ চারে উঠার দৌড়ে। ঢাকায় প্রথম পর্বের পর সিলেটে দ্বিতীয় পর্ব পর্যন্ত টেবিলের শীর্ষে ছিল ঢাকা ডায়নামাইটস। রাজধানীতে বিপিএল ফিরলেও ভাগ্য সঙ্গে নিয়ে ফিরতে পারেনি সাকিব আল হাসানের দল। পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানটি হারাতে হয় চিটাগং ভাইকিংসদের কাছে। তৃতীয় পর্বে একটি জয়ও পায়নি তিনবারের চ্যাম্পিয়নরা।

এদিকে এই পর্বের দুটি ম্যাচ খেলে শতভাগ জয় পেয়েছে মুশফিকুর রহিমের চিটাগং। পয়েন্টের শীর্ষে থেকেই ঘরের মাঠ চট্টগ্রামে পা রাখবে বন্দর নগরীর দলটি

জয়ের জন্য হন্যে হয়ে থাকা খুলনা টাইটানস তাদের আসরের দ্বিতীয় জয় পেয়েছে তৃতীয় পর্বের শেষ ম্যাচে। সিলেট সিক্সার্সের বিপক্ষে এই জয়ে প্রথমবারের মতো ৭ নম্বর জায়গাটা ছেড়ে দিয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের দল। সেই জায়গাটা নিয়েছে সিলেট। আসর জুড়ে ২টি জয় রয়েছে তাদেরও। ডেভিড ওয়ার্নার ফিরে যাওয়ার পর দুর্দশা আরও ঝেঁকে বসেছে সিক্সার্স শিবিরে।

এছাড়া সিলেট থেকে ফিরে পয়েন্ট তালিকায় হেরফের হয়নি কুমিল্লা ভিক্টোরিয়ান, রংপুর রাইডার্স ও রাজশাহী কিংসের। যথাক্রমে তিন, চার ও পাঁচ নম্বরের জায়গাটা ধরে রেখেছে এই তিনটি দল। তৃতীয় পর্বে একটি করে জয় পেয়েছে কুমিল্লা, রংপুর ও রাজশাহী।

তৃতীয় পর্ব শেষে বিপিএলের পয়েন্ট টেবিল

দল

ম্যাচ

জয়

পরাজয়

পয়েন্ট

নেট রান রেট

চিটাগং ভাইকিংস

১২

০.৩৩৯

ঢাকা ডায়নামাইটস

১০

১.৩৬১

কুমিল্লা ভিক্টোরিয়ানস

১০

-০.০৩৭

রংপুর রাইডার্স

০.২৬৪

রাজশাহী কিংস

-০.৩৪৯

খুলনা টাইটানস

-০.৬৫৩

সিলেট সিক্সার্স

-০.৮৪২

এস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh