• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

চিটাগাংয়ের নোঙর জয়ের বন্দরে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জানুয়ারি ২০১৯, ১৭:২৭

আজ জিতলেই পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছে যাবে চিটাগং ভাইকিংস। এমন সমীকরণকে সামনে রেখে রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে বোলিং নেয় দলটির অধিনায়ক মুশফিকুর রহিম।

রাজশাহীর শুরুটা হয় নড়বড়ে। শুরুতেই ফিরে যান রানের জন্য হন্য হওয়া সৌম্য সরকার। মাত্র ৩ রান করে ফেরেন জাতীয় দলের এই ব্যাটসম্যান। মার্শাল আউয়ুবও আউট হন মাত্র ১ রানে।

এরপর হাল ধরেন আগের ম্যাচে সেঞ্চুরি হাঁকানো লরি ইভানস। সেই ম্যাচের মতো এদিনও তাকে সঙ্গ দেন রায়ান টেন ডেসকাটে। ইভানসের ৭৪ ও ডেসকাটের ২৮ রানে ভিত মজবুত হয় রাজশাহী। শেষটা করেন ক্রিশ্চিয়ান জঙ্কার। দক্ষিণ আফ্রিকান এই ব্যাটসম্যানের ২০ বলে ৩৬ রানে ৫ উইকেট হারিয়ে ১৫৭ রানের পুঁজি পায় মেহেদী মিরাজের দল।

১৫৮ রানের জবাবের শুরুটা দুর্দান্ত হয়নি চিটাগাংয়েরও। দলীয় ৬ রানের মাথায় ফিরে যান ক্যামেরন ডেলপোর্ট। আরেক ওপেনার মোহাম্মদ শেহজাদ করেন ১৭ বলে ২৫ রান। চলতি আসরে চমক দেখানো ইয়াসির আলী আউট হন মাত্র ৩ রানে। ৩০ রানে ৩ উইকেট হারিয়ে পরাজয় যখন চোখ রাঙাচ্ছে তখনই ঢাল হিসেবে আসেন অধিনায়ক মুশফিক।

৬৪ রান করে ম্যাচ সেরা মুশফিক

প্রথমে নাজিবুল্লাহ জাদরান ও পরে মোসাদ্দেক হোসেনকে নিয়ে চিটাগাংকে জয়ের বন্দরে পৌঁছে দেন ডান-হাতি এই ব্যাটসম্যান। ৬টি চার ও ২টি ছয়ে ৪৬ বলে করেন ৬৪ রান। জাদরান ২৩ রানে ফিরে গেলেও মুশফিকের সঙ্গে জয় নিয়েই মাঠ ছাড়েন মোসাদ্দেক। ২৬ বলে ৪৩ রানে দুর্দান্ত ইনিংস খেলে দলকে রানের চাপ থেকে মুক্ত করেন ডান-হাতি এই ব্যাটসম্যান।

৬ উইকেটের বড় জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে নোঙর গেড়েছে চিটাগাং। ম্যাচ সেরা হন মুশফিকুর রহিম।

এস/ এসএস

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh