• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আবারও সিলেটের ত্রাণকর্তা ওয়ার্নার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৪১

আগের ম্যাচেই জয়ের ধারায় ফিরেছে সিলেট। ঘরের মাঠে প্রথম ম্যাচে কুমিল্লার বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে হারার পর দ্বিতীয় ম্যাচে জয় পায় শক্তিশালী রংপুর রাইডার্সের বিপক্ষে। আজ শুক্রবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের এক নম্বর দল ঢাকা ডায়নামাইটস।

গত ম্যাচের মতো এদিনও টস জিতে ব্যাটিং নিয়ে শুরুটা ভালোই করে লিটন দাস ও সাব্বির রহমানের জুটি। দলীয় ৩৮ রানের মাথায় ১৪ বলে ২৭ রান করে সাকিব আল হাসানের বলে ফিরে যান লিটন। পরের ওভারেই বাউন্ডারিতে ক্যাচ দিয়ে ফেরেন সাব্বির রহমান।

এদিন রান করতে পারেননি আফিফ হাসান ও ওয়েস্ট ইন্ডিজ বিগ হিটার নিকোলাস পুরানও। ৮৬ রানে ৫ উইকেট হারিয়ে বিপদে পরে চায়ের দেশের দলটি।

তবে দাঁড়িয়ে ছিলেন এক ডেভিড ওয়ার্নার। নিজের কাঁধে দায়িত্ব তুলে নিয়ে তরুণ জাকির আলীকে সঙ্গী করে টানা দ্বিতীয় ও বিপিএলে নিজের তৃতীয় অর্ধশতক তুলে নেন এই অস্ট্রেলীয় বিস্ফোরক ব্যাটসম্যান। ৪৩ বলে ৬৩ রান করেন সাকিবের দ্বিতীয় শিকারে পরিণত হন সিক্সার্স দলপতি। ওয়ার্নারকে সঙ্গী করে দারুণ ব্যাট চালান গত ম্যাচে বিপিএলে অভিষেক হওয়া জাকির আলী। ১৮ বলে ২৫ রান করেন এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।

নির্ধারিত ২০ ওভার শেষে সিলেটের স্কোর বোর্ডে জমা হয় ১৫৮ রান। ঢাকার হয়ে এন্ড্রু ব্রিচ নেন ৩ উইকেট। এছাড়া সাকিব নেন ২টি উইকেট।

সিলেট সিক্সার্স একাদশ

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), লিটন দাস (উইকেট কিপার), সাব্বির রহমান, আফিফ হোসেন, নিকোলাস পুরান, আলোক কাপালি, নাবিল সামাদ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, সন্দীপ লামিচানে, মোহাম্মদ ইরফান।

ঢাকা ডাইনামাইটস একাদশ

ডারউশ রাশুলি, সুনিল নারাইন, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), নাঈম শেখ, নুরুল হাসান (উইকেট কিপার), এন্ড্রু ব্রিচ, আন্দ্রে রাসেল, মোহাম্মদ নাইম, রুবেল হোসেন ও আলিস আল ইসলাম।

এস/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh