• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবার কি দেশে ফিরে যাবেন ওয়ার্নারও?

অনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি ২০১৯, ১১:৫২

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) এবারের আসরের সবচেয়ে বড় আকর্ষণ বিদেশি খেলোয়াড়ের অধিক উপস্থিতি। ক্রিস গেইল, শহিদ আফ্রিদি, কাইরন পোলার্ডরা এর আগে বিপিএল মাতালেও ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথের উপস্থিতি এবার সমৃদ্ধ করেছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় এই আসরকে।

বল বিকৃতির ঘটনায় ১ বছরের নিষেধাজ্ঞায় আপাতত জাতীয় দলের বাইরে আছেন ওয়ার্নার ও স্মিথ। অজি দলে ফেরার লক্ষ্যে সেই সুযোগটা কাজে লাগাতে বেঁছে নেন বিপিএলকে। সিলেট সিক্সার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ানসও সেই সুযোগ কাজে লাগিয়ে লুফে নেয় এই দুই তারকা ক্রিকেটারকে। অধিনায়কত্বের ভার তুলে দেয়া হয় তাদের কাঁধে।

তবে মাত্র দুটি ম্যাচে অংশ নিয়ে ইনজুরির কারণে দেশে ফিরে যান কুমিল্লার অধিনায়ক স্মিথ। অস্ট্রেলিয়া থেকে খবর আসে শুধু বিপিএলই না অস্ত্রোপচারের জের ধরে মাঠে নামতে পারবেন না আগামী ৬ সপ্তাহ।

তবে সিলেটের হয়ে সময়টা ভালোই কাটাচ্ছেন ওয়ার্নার। দুই অর্ধশত পেয়েছেন ব্যাট হাতে। গতকাল বুধবার ঘরের মাঠে ৬১ রানে বিস্ফোরক ইনিংস খেলে হারিয়েছেন রংপুর রাইডার্সকে। তবে সিলেট সমর্থকদের জন্য দুঃসংবাদ নিয়ে এসেছে ক্রিকেট অস্ট্রেলিয়ার ভেরিফাইড পেইজ 'ক্রিকেট ডট কম ডট এউ'।