• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঘরের মাঠে সিলেটের জয়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৯, ২২:৩৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) একটি ধাঁধার নামই বলা হয়। কোনও ম্যাচে রানের বন্যা তো কোনও ম্যাচে রান খুঁজতে ব্যাটসম্যানদের হাঁসফাঁস করা। আজ বুধবার সিলেটে দেখা গেলো একই চিত্র। দিনের প্রথম ম্যাচে রাজশাহীর দেয়া ১৩৭ রানের টার্গেট ছুঁতে পারলো না শক্তিশালী ঢাকা।

তবে দিনের দ্বিতীয় ম্যাচে দেখা গেলো ভিন্ন দৃশ্যপট। সিলেট সিক্সার্সের দেয়া ১৮৮ রানের লক্ষ্যের পাল্টা জবাবটা ভালোই দিয়েছে রংপুর রাইডার্স। যদিও নির্ধারিত ২০ ওভার শেষে ১৬০ রান করতে সক্ষম হয় দলটি।

বড় লক্ষ্য তাড়া করতে গিয়ে শুরুটা মোটেও মনের মতো হয়নি রাইডার্সদের। দলীয় ১১ রানের মাথায় ক্রিস গেইল, মেহেদি মারুফ ও অ্যালেক্স হেলসের উইকেট হারায় তারা।

প্রতি ম্যাচের মতো এদিনও দলের হাল ধরেন রিলে রুশো ও মোহাম্মদ মিথুন। এই দুই ব্যাটসম্যানের ৮৯ রানের জুটিতে জয়ের পথেই ছিল রংপুর। ৩২ বলে ৫৮ রান করে রুশো বিদায় নিলে কক্ষপথ থেকে ছিটকে যায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। মিথুনও ফিরে যান ২৬ বলে ৩৪ রান করে।

এদিন দলপতি মাশরাফি বিন মুর্তজা করেন ২৭ বলে ৩৩ রান। শেষের দিকে কেউ ঝড়ো ইনিংস খেলতে না পারলে ১৬০ রানেই শেষ হয় রংপুরের ইনিংস। ম্যাচটি হারে ২৭ রানে।

এদিকে টস জিতে আগে ব্যাটিং করে লিটন দাস ও ডেভিড ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ে ১৮৭ রানে পুঁজি পায় সিলেট সিক্সার্স। লিটন ৪৩ বলে ৭০ ও ওয়ার্নার করেন ৩৬ বলে ৬১ রান।

আসরে এখন পর্যন্ত ৫ ম্যাচে ২ জয় পায় সিলেট। অপরদিকে ৬ ম্যাচে দুটি জয় রয়েছে রংপুরেরও।

এস

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লে-অফ নিশ্চিতের ম্যাচে কুমিল্লার সামনে বড় লক্ষ্য
টস জিতে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স
টস জিতে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স
এবার ২০০ পেরোনো সংগ্রহ পেলো রংপুর রাইডার্স
X
Fresh