• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আবারও চোটের আঘাত কুমিল্লা শিবিরে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জানুয়ারি ২০১৯, ২০:৫২

স্টিভ স্মিথ, শহিদ আফ্রিদি, শোয়েব মালিক, এভিন লুইসদের সঙ্গে দেশীয় তামিম ইকবাল, ইমরুল কায়েস, আনামুল হকদের নিয়ে ষষ্ঠ আসরে শক্তিশালী দল করেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। ২০১৫ সালের চ্যাম্পিয়ন দলটি শিরোপা পুনরুদ্ধারের এবারের মিশনে অধিনায়কত্ব তুলে দেয়া হয়েছিল সাবেক অস্ট্রেলীয় অধিনায়ক স্টিভ স্মিথের কাঁধে।

তবে ইনজুরির কারণে নিজের খেলা প্রথম আসরে মাত্র দুটি ম্যাচে মাঠে নামতে পারেন এই অজি। কনুই চোটে ফিরে যান নিজ দেশে। পরে জানা যায় শুধু বাংলাদেশ প্রিমিয়ার লিগই (বিপিএল) নয় অস্ত্রোপচারের পর ৬ সপ্তাহ বিশ্রামে মিস করবেন পাকিস্তান সুপার লিগও (পিসিএল)।

এবার ইনজুরিতে আরেক বিদেশি তারকা এভিন লুইস। আজ রোববার আসরে নিজেদের চতুর্থ ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচে ব্যাট করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পায় এই মারকুটে ব্যাটসম্যান।

ম্যাচের ১১.২ ওভারের সময় খালেদ আহমেদের বলে এক রান নিতে গিয়ে পায়ে চোট পান এই ক্যারিবীয়। ফিজিও দেখার পর স্ট্রেচারে করে দ্রুত মাঠের বাইরে নেয়া হয় লুইসকে। চোটে পরার আগে ৩৪ বলে ৩৮ রান করেন এই বামহাতি ব্যাটসম্যান।তবে দলের হয়ে হাল ধরেন থিসারা পেরেরা। তার ২৬ বলে ৭৪ রানে ঝড়ো ইনিংসে ১৮৪ রানে বড় পুঁজি পায় কুমিল্লা।