• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিপর্যস্ত খুলনা দলে যোগ দিচ্ছেন জুনায়েদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ জানুয়ারি ২০১৯, ১০:০৮

গেল দুই আসরের সেমি ফাইনালিস্ট খুলনা টাইটানস চলতি আসরে নিজেদের হারিয়ে পথ খুঁজছে। ষষ্ঠ আসরে এরইমধ্যে তিনটি ম্যাচ খেলেছে মাহমুদুল্লাহ রিয়াদের দল। প্রতিটি ম্যাচেই হারের মুখ দেখতে হয়েছে দলটিকে। দলে তারকার ছড়াছড়ি না থাকলেও কোচ মাহেলা জয়াবর্ধনে ও অধিনায়ক মাহমুদুল্লাহ'র দাবি ছিল ব্যালেন্স দল গড়েছে ফ্রাঞ্চাইজিটি।

এমনিতেই তিন হারে জর্জরিত দল, তার উপর মরার উপর খরার ঘা হয়ে দাঁড়িয়েছে ইনজুরি। ইনজুরিতে পড়েছেন দুই বিদেশি তারকা কার্লোস ব্রেথওয়েট ও আলী খান। ক্যারিবীয় টি-টোয়েন্টি অধিনায়ক ব্রেথওয়েট চোটের কারণে খেলতে পারেননি শেষ দুই ম্যাচ। এদিকে আমেরিকান ক্রিকেটার আলী খান ছিটকে পড়েছেন টুর্নামেন্ট থেকেই।

এমন অবস্থায় টাইটানস শিবির আশ্রয় নিয়েছে তাদের পুরোনো সৈনিকের কাছে। দলে নেয়া হয়েছে চতুর্থ ও পঞ্চম আসরে খুলনার হয়ে খেলা জুনায়েদ খানকে। গেল দুই আসরেও দারুণ বোলিং করে খুলনাকে সেমি ফাইনালে পৌঁছে দিতে ভূমিকা রেখেছিলেন পাকিস্তানি পেসার।

তবে বামহাতি এই বোলারও সবে ফিরেছেন চোট থেকে। চোটে পরায় চলতি নিউজিল্যান্ড সিরিজে দলে জায়গা হয়নি তার। ব্রেথওয়েট ও আলী খানের অভাব পূরণ করতে জুনায়েদ এক ভরসার নাম দক্ষিণাঞ্চলের দলটির জন্য।

টাইটানসের মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন আরটিভি অনলাইনকে জানান, আগামীকাল শনিবার চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচেই হয়ত দেখা যাবে ২৯ বছর বয়সী এই পেসারকে। পাকিস্তানের হয়ে ২২টি টেস্ট, ৭১টি ওয়ানডে ও ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন জুনায়েদ খান।

এদিকে আসরের বাকি ৬টি দল অন্তত একটি জয় পেলেও জয়ের দেখা মেলেনি খুলনার। এ নিয়ে অবশ্য হতাশ নয় খুলনার লঙ্কান কোচ জয়াবর্ধনে। এই অভিজ্ঞ সাবেক ক্রিকেটারের মতে একটি জয় সব পাল্টে দিবে, ‘এখনো ৯টা ম্যাচ বাকি, কাজেই আমি চিন্তিত নই। একটা জয়ই দলের মোমেন্টাম বদলে দিয়ে দলকে ছন্দে ফেরাতে পারে।’

আরো পড়ুন:

এস/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh