• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভাগ্যবান বাবরে ১০৯ রানে এগিয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৭
pakistan-vs-bangladesh
বাবর আজম || ছবি- সংগৃহীত

৩০তম ওভারের চতুর্থ বলে লং অফে বাবর আজমের ক্যাচ মিস করলেন এবাদত হোসেন। তাইজুল ইসলামের করা বলে ক্যাচটা না ধরতে পারাটাই কাল হয়ে দাঁড়িয়েছে বাংলাদেশের জন্য। ব্যক্তিগত ২ রানে জীবন পাওয়া এই ব্যাটসম্যান কতটা ভাগ্যবান সেটা প্রমাণ মিলেছে ৪৯তম ওভারের শেষ বলে। ব্যাটে খোঁচা লেগে উইকেটের পেছনে ধরা পড়লেন বাবর। স্নিকো প্রযুক্তিতে বিষয়টি স্পষ্ট হলেও অবাক করার বিষয় বোলার রুবেল হোসেন ও উইকেটরক্ষক লিটন দাস কেউই আপিল করলেন না। দিন শেষে ক্যারিয়ারের পঞ্চম শতক তুলে বাবর অপরাজিত আছেন ১৪৩ রানে। বল খেলেছেন ১৯২টি। ১৯টি চার ও একটি ছক্কায় ইনিংস সাজিয়েছেন। দলের সংগ্রহ ৩ উইকেটে ৩৪২ রান। বাংলাদেশ থেকে ১০৯ রানে এগিয়ে রয়েছে পাকিস্তান।

শনিবার দিনের প্রথম হাসিটা ছিল বাংলাদেশের। দলীয় ২ রানে ব্যক্তিগত খাতা না খুলতেই আবু জায়েদ রাহীর শিকার হন আবিদ আলী। লিটন দাসের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন।

২৩তম ওভারের দ্বিতীয় বলে স্লিপে থাকা নাজমুল হোসেন শান্তর হাতে ধরা পড়েন অধিনায়ক আজহার আলী। রাহীর বলে বিদায়ের হবার আগে ৫৯ বলে ৩৪ রান করেন তিনি।

অন্যদিকে ওপেনার শান মাসুদ ক্যারিয়ারের তৃতীয় শতক হাঁকান। দলীয় ২০৫ রানে তাইজুলের বলে বোল্ড হবার আগে ১৬০ বল খেলে ১০০ রান করেন বাম-হাতি এই ব্যাটসম্যান।

দিনের শেষ দিকে বাবর আজমের সঙ্গে ক্রিজে টিকে রয়েছেন আসাদ শফিক। ১১১ বলে ৬০ রান করেছেন তিনি।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ

২৩৩

পাকিস্তান

৩৪২/৩ (৮৭.৫ ওভার)

১০৯ রানে এগিয়ে পাকিস্তান

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-পাকিস্তান সিরিজ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত বাবর আজম
আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম!
নতুন রেকর্ড গড়লেন বাবর আজম
আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম
X
Fresh