• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশি চ্যানেলে দেখাবে না রাওয়ালপিন্ডি টেস্ট, দেখা যাবে অনলাইনে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩০
bangladesh vs pakistan
তামিম ইকবাল ও মুমিনুল হক || ফাইল ছবি

আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলতে পাকিস্তান অবস্থান করছে বাংলাদেশ দল। বুধবার সকালে টাইগাররা দেশটির রাজধানী ইসলামাবাদ পৌঁছেছে। এদিন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়েছে ম্যাচটি সম্প্রচার নিয়ে বিস্তারিত।

আগামী শুক্রবার রাওয়ালপিন্ডিতে মাঠের লড়াইয়ে নামবে দল দুটি। এই ম্যাচ সম্প্রচারের জন্য ব্যবহার করা হবে অত্যাধুনিক সব প্রযুক্তি।

মূলত পিসিবির সম্প্রচারের দায়িত্বে থাকা টেন স্পোর্টস ম্যাচটি পরিবেশন করবে। পিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচে ব্যবহার করা হবে মোট ২৩টি হাই ডেফিনেশন ক্যামেরা। সুপার স্লো ক্যামেরা, স্পিন ভিশন ক্যামেরা ও আল্ট্রা-স্পিড ক্যামেরাও ব্যবহার করা হবে।

পিসিবি আরও জানায়, ডিসিশন রিভিইউ সিস্টেম (ডিআরএস), হকআই বল-ট্র্যাকিং, আল্ট্রা-মোশন ও স্ট্যাম্প ক্যামেরার প্রযুক্তি ব্যবহার করা হবে ম্যাচটিতে।

টেন স্পোর্টসের মাধ্যমে পাকিস্তানে সরাসরি সম্প্রচার কবে ম্যাচটি। ভারতে দেখা যাবে সনি পিকচার নেটওয়ার্কের মাধ্যমে। যুক্তরাষ্ট্রে উইলো টিভি, অস্ট্রেলিয়ায় ফক্স, মালয়েশিয়ায় অ্যাস্ট্রো, দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্টসের মাধ্যমে সম্প্রচার করা হবে। ক্যারিবীয় অঞ্চলে টেন ক্রিকেট এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় সনির মাধ্যমে দেখা যাবে এই বাংলাদেশ-পাকিস্তানের এই ম্যাচটি।

বাংলাদেশের কোনও চ্যানেল সম্প্রচার করবে না এই ম্যাচ। সনি লিভ ডট কমের ওয়েব সাইট ও অ্যাপের মাধ্যমে ভারতীয় উপমহাদেশে সম্প্রচার করা হবে ম্যাচটি।

ধারাভাষ্যকার হিসেবে বাংলাদেশ থেকে থাকছেন আতাহার আলী খান ও শামিম চৌধুরী। পাকিস্তানের রমিজ রাজা ও বাজিদ খানের সঙ্গে দেখা যাবে নিউজিল্যান্ডের ড্যানি মরিসনকে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-পাকিস্তান সিরিজ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মার্কিন নাগরিকদের পাকিস্তান সফরে যেতে সতর্ক করল যুক্তরাষ্ট্র
X
Fresh