রাওয়ালপিন্ডি টেস্টে ধারাভাষ্য দেবেন যারা

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০০ | আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৫

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
রমিজ রাজা ও আতাহার আলী খান

শুক্রবার পিন্ডি স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান। আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের এই ম্যাচ সম্প্রচারের জন্য ব্যবহার করা হবে অত্যাধুনিক সব প্রযুক্তি। 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) স্বত্ব পাওয়া টেন স্পোর্টস ম্যাচটি সম্প্রচার করবে। ব্যবহৃত হবে ২৩টি হাই ডেফিনেশন ক্যামেরা। থাকবে সুপার স্লো ক্যামেরা স্পিন ভিশন ক্যামেরা। এছাড়া আল্ট্রা-স্পিড ক্যামেরাও ব্যবহার করা হবে।

ডিসিশন রিভিইউ সিস্টেম, হকআই বল-ট্র্যাকিং, আল্ট্রা-মোশন ও স্ট্যাম্প ক্যামেরাও থাকছে এই ম্যাচে।

পিসিবি জানিয়েছে, ধারাভাষ্যকার হিসেবে বাংলাদেশ থেকে থাকছেন আতাহার আলী খান ও শামিম চৌধুরী। পাকিস্তানের রমিজ রাজা ও বাজিদ খানের সঙ্গে দেখা যাবে নিউজিল্যান্ডের ড্যানি মরিসনকে।

ম্যাচটি পাকিস্তানে সরাসরি সম্প্রচার কবে টেন স্পোর্টস, সনি পিকচার নেটওয়ার্কের মাধ্যমে ভারতে দেখা যাবে। দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্টস, অস্ট্রেলিয়ায় ফক্স, মালয়েশিয়ায় অ্যাস্ট্রোর মাধ্যমে সম্প্রচার করা হবে। ক্যারিবীয় অঞ্চলে টেন ক্রিকেট, যুক্তরাষ্ট্রে উইলো এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় সনির মাধ্যমে দেখা যাবে এই টেস্ট ম্যাচটি। 

বাংলাদেশের কোনও চ্যানেল সম্প্রচার না করলেও সনি লিভ ডট কমের ওয়েব সাইট ও অ্যাপের মাধ্যমে ভারতীয় উপমহাদেশে সম্প্রচার করা হবে

ওয়াই