• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দেখে নিন রাওয়ালপিন্ডি টেস্টে বাংলাদেশ স্কোয়াড

আরটিভি অনলাইরন রিপোর্ট

  ০১ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৩১

প্রথম দফায় টি-টোয়েন্টি সিরিজে অংশ নেয়ার পর এবার দ্বিতীয় ধাপে একটি টেস্ট খেলতে পাকিস্তান যাচ্ছে বাংলাদেশ দল। আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের এই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

শনিবার ঘোষণা করা এই দলের নেতৃত্বে রয়েছেন মুমিনুল হক। দলে ফিরেছেন তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত ও রুবেল হোসেন। বাদ পড়েছেন মুস্তাফিজুর রহমান।

দল ঘোষণার পর মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

আগেই চোটের কারণে ছিটকে গেছেন ইমরুল কায়েস। প্রধান নির্বাচক জানিয়েছেন সাদমান ইসলাম ইনজুরিতে পড়ার কারণেই দলে নেয়া হয়েছে সৌম্য সরকারকে।

‘সৌম্যকে নেয়া হয়েছে ব্যাকআপ ওপেনার হিসেবে। চোটের কারণে সাদমান যেতে পারছে না।

নাজমুল হোসেন শান্তকে নিয়ে মিনহাজুল আবেদীন বলেন, ‘নাজমুল তো আমাদের হাই পারফরম্যান্স ইউনিটে অনেক দিন ধরেই ছিল। সেখানে ভালো করেছে, ঘরোয়া ক্রিকেটে ভালো করেছে। এখন আশা করি টেস্টে ভালো করবে।’

এদিকে মুস্তাফিজকে আপাতত ঘরের মাঠেই দেখা যাবে, তাই এই সফরে থাকছেন না উল্লেখ করেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

‘মুস্তাফিজের টেস্ট পারফরম্যান্স তো একদমই ভালো হচ্ছে না। ভারতে ওকে টেস্ট খেলায়নি টিম ম্যানেজমেন্ট। আপাতত সে ঘরোয়া ক্রিকেটে খেলতে থাকুক লাল বলে, ভালো পারফর্ম করলে এর পর দেখা যাবে।’

আগামী ৭ ফেব্রুয়ারি শুক্রবার রাওয়াপিন্ডিতে শুরু হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান টেস্ট। টাইগাররা ঢাকা ত্যাগ করবে ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার।

রাওয়ালপিন্ডি টেস্টে বাংলাদেশ স্কোয়াড

তামিম ইকবাল, সাইফ হাসান, মুমিনুল হক (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আল আমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী, ইবাদত হোসেন ও রুবেল হোসেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-পাকিস্তান সিরিজ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
X
Fresh