• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে বৃষ্টির জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৫৯
pakistan-vs-bangladesh
ছবি- টুইটার

বাংলাদেশ-পাকিস্তানের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। সোমবার বিকেলে লাহোরে বৃষ্টি না থামার কারণে টস করাও সম্ভব হয়নি। ফলে একটি বলও মাঠে গড়ায়নি। শেষ পর্যন্ত দায়িত্বরত ম্যাচ অফিসিয়ালরা ম্যাচ পরিত্যক্তের সিদ্ধান্ত নেন। এতে সিরিজটি ২-০তে জিতে নিলো স্বাগতিক পাকিস্তান।

গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচ শুরু হবার কথা ছিল বাংলাদেশ সময় বিকেল তিনটায়। থেমে থেমে বৃষ্টি ঝড়তে থাকায় মাঠে নামতে পারেনি কোনও পক্ষই।

শেষ ম্যাচে কোনও ফল না এলেও ছোট ফরম্যাটের এই সিরিজের পর আইসিসির র‌্যাংকিংয়ের শীর্ষস্থানেই রইল পাকিস্তান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার রাতে আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে মাহমুদুল্লাহ রিয়াদ নেতৃত্বাধীন দলটি পাকিস্তান ত্যাগ করবে।

সফরের প্রথম ধাপে আরও একদিন থাকার কথা থাকলেও বাংলাদেশ দল এদিন রাতেই ফিরছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এদিন রাত আড়াইটায় অবতরণ করবে তামিম-মুস্তাফিজদের বহনকারী বিমানটি।

কয়েকদিন পর আবারও পাকিস্তান যেতে হবে বাংলাদেশ দলকে। আগামী ৭ থেকে ১১ ফেব্রুয়ারি একটি টেস্ট ম্যাচ খেলবে সফরকারীরা। আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের এই ম্যাচটি বসবে রাওয়ালপিন্ডিতে। এর পর এপ্রিলে তৃতীয় ও শেষধাপে পাকিস্তানে যাবে বাংলাদেশ। সফরে একটি ওয়ানডে ও সিরিজের শেষ টেস্ট ম্যাচ আয়োজন করা হবে করাচিতে।

এর আগে সিরিজের প্রথম দুই টি-টোয়োন্টিতে যথাক্রমে ৫ এবং নয় উইকেটে হারতে হয়েছিল বাংলাদেশকে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-পাকিস্তান সিরিজ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মার্কিন নাগরিকদের পাকিস্তান সফরে যেতে সতর্ক করল যুক্তরাষ্ট্র
X
Fresh