• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

একই দিনে টাইগার ও যুবাদের প্রতিপক্ষ পাকিস্তান

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ জানুয়ারি ২০২০, ২১:২০
একই দিনে টাইগার ও যুবাদের প্রতিপক্ষ পাকিস্তান

পাকিস্তানের অফিশিয়াল ওয়েবসাইটে লেখা হয়েছে ‘ক্রিকেট সমর্থকদের জন্য বাম্পার ফ্রাইডে’। বাম্পার ফ্রাইডে শুধু পাকিস্তানের সমর্থকদের জন্যই নয়, বাংলাদেশের সমর্থকদের জন্যও।

আগামীকাল পাকিস্তানের বিপক্ষে লাহোরে শুরু হচ্ছে বহুল প্রতীক্ষিত টি-টোয়েন্টি সিরিজ। দীর্ঘ এক যুগ পর পাকিস্তান সফরে বাংলাদেশ। তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সঙ্গে রয়েছে দুটি টেস্ট ও একটি একদিনের ম্যাচ।

অন্যদিকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গ্রুপ পর্বে পাকিস্তানের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

টাইগার যুবারা এরইমধ্যে জিম্বাবুয়ে ও স্কটল্যান্ডকে হারিয়ে নিশ্চিত করেছে সুপার লিগ। পাকিস্তান যুবারাও একই প্রতিপক্ষকে হারিয়ে উঠে গেছে সুপার লিগে। আগামীকালের ম্যাচটা তাই গ্রুপ সেরা হবার লড়াই।

লাহোরে বাংলাদেশও লড়বে টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে এক নম্বর দলকে হারাতে। এই ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টা থেকে। পচফস্ট্রমে অনূর্ধ্ব-১৯ দলের ম্যাচ শুরু হবে দুপুর ২টা থেকে।

বাম্পার ফ্রাইডে তবে কার জন্য অপেক্ষা করছে সেটা সময়ই বলে দেবে।

বাংলাদেশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, হাসান মাহমুদ।

বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল: কবর আলী (অধিনায়ক), তৌহিদ হৃদয় (সহ-অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন, শামীম হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, তানজিম হাসান সাকিব, অভিষেক দাস, শরিফুল ইসলাম , মোহাম্মদ শাহিন আলম, রকিবুল হাসান ও হাসান মুরাদ।

এমআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-পাকিস্তান সিরিজ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh