• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শেষ টি-টোয়েন্টিতে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মার্চ ২০২০, ১৭:৩৫
শেষ টি-টোয়েন্টিতে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ
ছবি- বিসিবি

একমাত্র টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হেরেছে জিম্বাবুয়ে। স্বাগতিক বাংলাদেশে সঙ্গে দাঁড়াতেই পারেনি দলটি। দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেও হেরেছে শন উইলিয়ামসের দল।

আজ দ্বিতীয় ও শেষ ম্যাচে হারলে শতভাগ হার নিশ্চিত হবে দলটির। বাংলাদেশ জয় পেলে প্রথমবারের মতো তিন ফরম্যাটের পূর্ণাঙ্গ সিরিজ জিতবে বাংলাদেশ।

আজ সফরের শেষ ম্যাচে টস জিতে সিদ্ধান্ত নিয়েছে বোলিংয়ের। সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৪৮ রানে হারিয়েছিল বাংলাদেশ।

এই ম্যাচে বাংলাদেশ একাদশে এসেছে তিন পরিবর্তন। আমিন ইসমা বিপ্লবের জায়গায় অভিষেক হচ্ছে হাসান মাহমুদের। এছাড়া তামিম ইকবালের পরিবর্তে নাঈম শেখ ও শফিউল ইসলামের পরিবর্তে জায়গা হয়েছে আল আমীনের।

বাংলাদেশ: নাঈম শেখ, লিটন দাস (উইকেট-রক্ষক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফুদ্দিন, হাসান মাহমুদ, হাসান মাহমুদ, আল-আমীন ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে: সিকান্দার রাজা, তিনাশে কামুনহুকামওয়ে, ক্রেগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস (অধিনায়ক), ওয়েসলি মাধেভের, রিচমন্ড মুতুম্বামি (উইকেট-রক্ষক), কার্ল্টন টিশুমা, টিনোটেন্দা মুটোম্বোজি, কার্ল মুম্বা, ক্রিস এমপোফু।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ ২০২০ এর পাঠক প্রিয়
X
Fresh