• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শেষ ওয়ানডের দলে নেই মুশফিক

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে

  ০৩ মার্চ ২০২০, ১৭:৪৩
শেষ ওয়ানডের দলে নেই মুশফিক
মুশফিকুর রহিম

গতকাল সোমবার গুঞ্জন উঠেছিল আজ জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ম্যাচের দলে রাখা হবে না মুশফিকুর রহিমকে, যদি পাকিস্তান সফরে যেতে রাজি না হয়।

‘আমরা কিছু নিউজে দেখেছি (মুশফিককে হুমকি দেওয়া প্রসঙ্গে), খবরটা ঠিক না। অফিশিয়ালি আমরা ওকে জিজ্ঞাসা করেছিলাম ও যাবে কি না। টিম ম্যানেজমেন্ট ও আমরা একসাথে বসেছিলাম, হেড কোচও ছিল। ও সরাসরি বলেছে যে 'না'।’ –মিনহাজুল আবেদীন নান্নু

মুশফিক রাজি হননি পাকিস্তান যেতে। তিন দফা পাকিস্তান সফরের দুই দফা সফর শেষ এরিমধ্যে। ব্যক্তিগত কারণে তৃতীয় দফার সফর থেকে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি।

আজ দ্বিতীয় ওয়ানডে দলে আছেন দলের অভিজ্ঞ এই ব্যাটসম্যান কিন্তু তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের দলে রাখা হচ্ছে না তাকে।

এর কারণ হিসেবে দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, পাকিস্তানে একমাত্র ওয়ানডে ম্যাচের দলে যারা থাকবে তাদেরই খেলানো হবে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচে।

যেহেতু সামনে পাকিস্তান সফর আছে আমাদের, এই সিরিজটার পরেই। তো সেই হিসাবে মুশফিককে আমরা ডেকেছিলাম, ওর কনফার্মেশন জানার জন্য। সরাসরি সে তার সিদ্ধান্ত জানিয়েছিল, ব্যাপারটা ওখানেই শেষ হয়ে গিয়েছিল। আবার ডাকলাম যে একটা টেস্ট ও ওয়ানডের জন্য বিবেচনা করার জন্য।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ ২০২০ এর পাঠক প্রিয়
X
Fresh