• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিপদে পড়লে খেলবেন জিম্বাবুয়ের ব্যাটিং কোচ!

সিলেট থেকে মেহেদী হাসান রূপক

  ০১ মার্চ ২০২০, ১৪:২১
জিম্বাবুয়ের ব্যাটিং কোচ স্টুয়ার্ট ম্যাটসিক্যানেরি

শন উইলিয়ামস এখনও এসে পৌঁছাননি সিলেটে। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থেকেছেন একমাত্র টেস্ট চলাকালীন। সেই বিপদ কেটে গেছে টেস্ট অধিনায়কের। কন্যার বাবা হয়ে সিলেটের উদ্দেশে রওয়ানা করেছেন ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ খেলতে।

উইলিয়ামস ছাড়া ১৪ সদস্যের দলের আরেক সদস্য ক্রেইগ আরভিনের খেলা হচ্ছে না হঠাৎ অসুস্থ হওয়ায়। ম্যাচের আগের দিন অসুস্থ হওয়ায় জায়গা হয়নি একাদশে।

তাই ১৩ সদস্যের দল নিয়ে মাঠে আসে জিম্বাবুয়ে। একাদশের বাইরে থাকা বাকি দুই সদস্য এইনসলে এনডল্ভু ও কার্লটন টিশুমা দুইজনই বোলার।

এক্ষেত্রে যদি কেউ আঘাত পেয়ে ছিটকে যায় খেলা চলাকালীন তাহলে বড় বিপদে পড়তে হবে সফরকারীদের। তাই বিপদে পড়ে দলের সঙ্গে যুক্ত করা হয়েছে দলটির ব্যাটিং কোচ স্টুয়ার্ট ম্যাটসিক্যানেরিকে।

তার মানে কনকাশন সাব যদি খেলতে হয় তাহলে ম্যাটসিকে নামতে হবে ব্যাট হাতে।

২০১৫ সালে ওয়ানডে জাতীয় দলকে বিদায় জানানো এই ব্যাটসম্যানকে আবারও ব্যাট হাতে নামতে দেখতে নিশ্চয় চাইবে না জিম্বাবুয়েও।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ

চামু চিবাবা (অধিনায়ক), থিনাসে কামুনহুকামওয়ে, ব্রেন্ডন টেইলর, রিচমন্ড মুতুম্বামি, রেগিস চাকাভা, সিকান্দার রাজা, ওয়েসলে মাধেভেরে, তিনোটেন্ডা মুতোমবোদজি, ক্রিস্টোফার এমপফু, কার্ল মুম্বা ও ডোনাল্ড টিরিপানো।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
‘জিম্বাবুয়ে সিরিজ নয়, চেন্নাইয়ের সঙ্গে থাকাটা ফিজের জন্য জরুরি’
বাংলাদেশ সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা
X
Fresh