• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

রঙিন পোশাকে জিম্বাবুয়ে দলে চমক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৪
zimbabwe-
ওয়েসলে মাধেভেরে

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। যেখানে প্রথমবারের মতো ডাক পেয়েছেন তরুণ অলরাউন্ডার ওয়েসলে মাধেভেরে।

একমাত্র টেস্টে ইনিংস ব্যবধানে হারতে হয়েছে জিম্বাবুয়েকে। এবার তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলবে সফরকারীরা।

কয়েকদিন আগেই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে জিম্বাবুয়ের হয়ে অংশ নেন স্পিনিং অলরাউন্ডার মাধেভেরে। দক্ষিণ আফ্রিকায় ৬ ম্যাচে দুটি অধর্শতকসহ ১৫৮ রানে করেন তিনি। তুলে নিয়েছিলেন ৮ উইকেট।

এদিকে রঙিন পোশাকে স্কোয়াডে ফিরেছেন অভিজ্ঞ শন উইলিয়ামস। পারিবারিক কারণে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টে খেলেননি এই স্পিনিং অলরাউন্ডার।

সীমিত ওভারের ক্রিকেটে জিম্বাবুয়ের নতুন অধিনায়ক চামু চিবাবা। ৩৩ বছর বয়সী এই পেস অলরাউন্ডারের অধীনেই সীমিত ওভারের দুটি ক্রিকেট সিরিজে অংশ নেবে দলটি।

১, ৩ ও ৬ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বসবে ওয়ানডে সিরিজের তিন ম্যাচ। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৯ ও ১১ মার্চ দুটি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নেবে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

এক নজরে জিম্বাবুয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড

চামু চিবাবা (অধিনায়ক), টিমিসেন মারুমা, ব্রেন্ডন টেইলর, ক্রেইগ আরভিন, সিকান্দার রাজা, তিনাশি কামুনহুকামুয়ে, শেন উইলিয়ামস, ওয়েসলে মাধেভের, ক্রিস্টোফার এমপফু, টিনোটেন্ডা মুতোমবদজি, রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), আইন্সলে দলুভু, ডোনাল্ড টিরিপানো ওচার্লটন শুমা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্বাবুয়ে সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ বিসিবির
জিম্বাবুয়ের প্রেসিডেন্টসহ শীর্ষস্থানীয়দের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
টিভিতে আজকের খেলা
X
Fresh