• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

একটা ম্যাচে ভালো করলে খারাপ সময় পেছনে ফেলতে পারব: সৌম্য

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ জুলাই ২০১৯, ১৯:৫০
Soumya Sarkar
সৌম্য সরকার || ছবি- বিসিবি

প্রথম দুই ম্যাচে শোচনীয়ভাবে হারতে হয়েছে বাংলাদেশকে। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ আগামী বুধবার। দ্বিতীয় ম্যাচের পর দিন অর্থাৎ সোমবার তামিম ইকবাল নেতৃত্বাধীন দলটির কেউই অনুশীলন করেনি। কলম্বোর তাজ সমুদ্র হোটেলে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে এসেছিলেন সৌম্য সরকার।

বাম-হাতি এই ওপেনারের বিশ্বকাপটা ভালো যায়নি। পুরো টুর্নামেন্ট জুড়ে বড় কোনও ইনিংস উপহার দিতে পারেননি সৌম্য। লঙ্কানদের বিপক্ষেও অনুজ্জ্বল তার ব্যাট। জানালেন দ্রুত ফর্মহীনতা কাটিয়ে উঠতে চান তিনি।

সৌম্য বলেন, অনেক সময় ভালো বলে আউট হচ্ছি। আবার নিজের ভুলও কখনও থেকে যাচ্ছে। ভুলগুলো বের করার চেষ্টা করছি। অনেক খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছি এমনটা ভাবছি না। অবশ্যই ইচ্ছা থাকবে ভালো করার। চেষ্টা করছি এই অবস্থা থেকে কত দ্রুত বের হওয়া যায়। মাঝখানে যে ম্যাচগুলোতে রান পাইনি সেগুলোর দুই-একটাতে রান পেলে হয়ত আত্মবিশ্বাস থাকত। একটা ম্যাচে ভালো করলে খারাপ সময় পেছনে ফেলতে পারব।

বিশ্বকাপের আগেও দুর্দান্ত ফর্মে ছিলেন। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে তিন ইনিংসে ৭৩, ৫৪, ৬৬ রানের ইনিংস খেলেছিলেন। অন্যদিকে শ্রীলঙ্কা সিরিজের প্রথম ম্যাচে ২২ বলে ১৫ ও দ্বিতীয়টি ১৩ বলে ১১ রান করেছেন সৌম্য। নিজের পারফরম্যান্স নিয়ে বাড়তি কাজ করছেন বলে জানালেন তিনি।