logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

শ্রীলঙ্কায় নিরাপত্তা নিয়ে সন্তুষ্ট তামিম (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ জুলাই ২০১৯, ১৮:৫২ | আপডেট : ২২ জুলাই ২০১৯, ১৯:০৭
চলতি বছরের এপ্রিলে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় সিরিজ বোমা হামলায় ২৫৮ জন নিহত হন। এর পর বাংলাদেশের সঙ্গে পূর্ব নির্ধারিত তিন ম্যাচ ওয়ানডে সিরিজটি না হওয়ার সম্ভাবনা তৈরি হয়। যদিও লঙ্কান বোর্ডের অনুরোধে নিরাপত্তা পরিস্থিতি যাচাই করে শ্রীলঙ্কা সফরের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার সফরের প্রথম আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের শুরুতেই শ্রীলঙ্কা ক্রিকেটকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ অধিনায়ক তামিম বলেন, নিরাপত্তা নিয়ে সন্তুষ্ট তার দল।

হোটেল তাজ সমুদ্রে সাংবাদিকদের পক্ষ থেকেও টাইগার দলপতির কাছে নিরাপত্তা ও সুযোগ সুবিধা নিয়ে প্রশ্ন তোলা হয়।

তামিম বলেন, আমরা সবাই এই সফরটি নিয়ে বেশ ইতিবাচক ছিলাম। কয়েকবছর আগে আমরাও এমন পরিস্থিতিতে ছিলাম (২০১৬ সালে হলি আর্টিজান হামলা)। তখন তারাই সবার আগে আমাদের দেশে সফর করেছিল। আমার মনে হয় না দলের কারও মধ্যে এই সফর নিয়ে দুশ্চিন্তা ছিল। শ্রীলঙ্কা সব সময় ক্রিকেট খেলার জন্য চমৎকার একটি জায়গা। আমি আগেই বলেছি নিরাপত্তা নিয়ে আমরা সন্তুষ্ট। সব ধরনের সুবিধাই তারা দিচ্ছে আমাদের। বর্তমানে আমরা ক্রিকেট ছাড়া আর কিছু নিয়েই ভাবছি না। 

বিশ্বকাপে ৬০৬ রান ও ১১ উইকেট নিয়েছেন সাকিব আল হাসান। বর্তমানে রয়েছেন ছুটিতে। বিশ্বসেরা অলরাউন্ডারকে ছাড়াই এই সিরিজে খেলবে বাংলাদেশ। দলের সেরা তারকা ছাড়া কতটুকু প্রস্তুতি নেয়া হয়েছে। 

জবাবে তামিম জানান, যে দলের মধ্যে নেই তাকে নিয়ে কথা বাড়াতে চাই না। আমরা জানি তিনি (সাকিব) বিশেষ। অসাধারণ খেলেছেন বাংলাদেশের জন্য। আমার কাছে এখন আরও ১৫ জন আছে। যারা নিজেদের জায়গায় সেরা। সেরা একাদশে যারাই সুযোগ পাবেন সবাই আশা করি নিজেদের সেরাটাই দেবেন।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়