• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সুস্থ নাঈম-লিটন, চোট রিয়াদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ নভেম্বর ২০১৯, ২০:৩৬
সুস্থ নাঈম-লিটন, চোট রিয়াদের
ছবি- সংগৃহীত

একের পর এক দুর্ঘটনা বাংলাদেশ শিবিরে। ইডেন টেস্ট শুরুর আগেই দল থেকে ছিটকে পড়েন সাইফ হাসান। ইন্দোর টেস্টে বদলি ফিল্ডিং করতে গিয়ে চোট পান আঙুলে। তাতে ইডেনে অভিষেক হবার আশাটাও ভঙ্গ হয় এই ব্যাটসম্যানের।

ঝক্কিঝামেলা শেষ করে ঐতিহাসিক কলকাতা টেস্ট খেলতে নামে বাংলাদেশ। টস জিতে ব্যাট করতে নেমেই ভারতীয় বোলারদের গতি আর বাউন্সের কাছে নাকাল হয়ে ১০৬ রানে গুটিয়ে যায় বাংলাদেশের প্রথম ইনিংস।

এই প্রথম ইনিংসে ব্যাট করতে গিয়ে ২০ ওভার তিন বলের সময় মোহাম্মদ শামির বাউন্সার পুল করতে গিয়ে ব্যর্থ হওয়ায় বল লাগে মাথায়। এরপর আরও সাত বল খেললেও টিকতে পারেননি লিটন।

শরণাপন্ন হতে হয় ডাক্তারের। লিটন পার্ট শেষ হতে না হতেই স্পিনার নাঈম হাসানের মাথায়ও লাগে বল। এবারও মোহাম্মদ শামির বাউন্স।

নাঈমকেও যেতে হয় হাসপাতালে। দুজনের মাথায় আঘাত পাওয়ায় আর মাঠে নামা হয়নি। তাদের বদলি (কনকাসন) হিসেবে খেলেন মেহেদী মিরাজ ও তাইজুল ইসলাম।

আজ দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে গিয়ে সেই শামীর বাউন্সার বল এসে লাগে হাতে। তাতেও সমস্যা হয়নি তবে উমেশ যাদবের করা ১৮ ওভার তিন বলের সময় সিঙ্গেল রান নিতে গিয়ে টান লাগে হ্যামস্ট্রিংয়ে।

মুশফিকুর রহিমের সঙ্গে দারুণ জুটি গড়েছিলেন। তবে মাঠ ছাড়তেই হয় রিয়াদকে। ৪১ বলে ৩৯ রান আসে রিয়াদের ব্যাট থেকে।

তবে দিন শেষে ভালো খবর হলো, লিটন দাস ও নাঈম হাসান দুজনেই সুস্থ আছেন। এমনটাই জানাচ্ছে ভারতীয় গণমাধ্যম। আজ ইডেন গার্ডেনসে আসেননি লিটন ও নাঈম। দুজনেই বিশ্রাম নিচ্ছেন হোটেলে।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশের ভারত সফর এর পাঠক প্রিয়
X
Fresh