• ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

হতাশ দর্শকদের টিকিট ফেরত দিচ্ছে বাফুফে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ মে ২০১৯, ১৩:৪৪ | আপডেট : ০৪ মে ২০১৯, ১৩:৫৭
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বাস থামিয়ে বিক্ষোভ করছে দর্শকরা || ছবি-ফেসবুক
ঘূর্ণিঝড় ‘ফণী’ ভারতের ওডিশার ওপর দিয়ে তাণ্ডবলীলা চালিয়ে ধেয়ে আসতে থাকে বাংলাদেশের উপকূলে। শুক্রবার সকাল থেকেই থেমে থেমে ঝরছিল বৃষ্টি। আশঙ্কার প্রহর কাটিয়েই মাঠে আসতে থাকে ফুটবল প্রেমীরা। সন্ধ্যা ছয়টায় ম্যাচ শুরু হবার কথা। রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্টে ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন। ছিল প্রটোকল অনুযায়ী বাড়তি নিরাপত্তা। নির্ধারিত সময়ের আগে ঝিরি-ঝিরি বৃষ্টিতে দুই দল গা-গরমও করে নিয়েছে। এর মাঝেই বিকেল সাড়ে পাঁচটার দিকে প্রেসবক্সে গুঞ্জন, পণ্ড হতে পারে ফাইনাল। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্য হলো। ছয়টা ২০ মিনিটের দিকে ম্যাচ বাতিলের ঘোষণা দেয়া হলো। সঙ্গে জানালো হলো, দুই ফাইনালিস্ট বাংলাদেশ ও লাওসকে যুগ্মভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হচ্ছে।

whirpool
বঙ্গবন্ধু স্টেডিয়ামের প্রেসবক্সে জরুরি সংবাদ সম্মেলন থেকে এমন ঘোষণা আসার পরই বিক্ষোভে ফেটে পড়ে দর্শকরা। এ সময় গ্যালারিতে থাকা চেয়ারও ভাঙচুর করতে দেখা যায় অনেককে। বাংলাদেশ দলের বাস যখন স্টেডিয়াম থেকে বের হবে ঠিক তখনই বাস আটকে বিক্ষোভ করতে দেখা যায় টিকিট কেটে আসা দর্শকদের।

যদিও খেলা দেখতে স্টেডিয়ামে আসা সব দর্শককে টিকিটের অর্থ ফেরত দেয়া হবে বলে জানানো হয় বাংলাদেশ ফেডারেশনের (বাফুফে) পক্ষ থেকে ।

সংবাদ সম্মেলনে বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও টুর্নামেন্ট আয়োজক কমেটির চেয়ারম্যান আব্দুস সালাম মুশের্দী বলেন, যারা কষ্ট করে মাঠে এসেছেন তাদের সবার টিকিটের অর্থ ফেরত দেয়া হবে। তবে সেক্ষেত্রে তাদের ক্রয়কৃত টিকিট দেখাতে হবে। আর আমরা সবার কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

বাফুফের মিডিয়া বিভাগ জানায়, শনিবার সকাল থেকে বাফুফে ভবনে অনেকেই এসেছে টিকিট ফেরত দিতে। আমরা যাচাই-বাছাইয়ের মাধ্যমে তাদের নির্ধারিত অর্থ ফেরত দিয়ে দিচ্ছি।

ওয়াই/ এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়