• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

সেমির আগে বাংলাদেশ দলে দুঃসংবাদ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ এপ্রিল ২০১৯, ২০:৪৩ | আপডেট : ২৮ এপ্রিল ২০১৯, ২০:৫২
ছবি- বাফুফে
টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ মঙ্গোলিয়া। আগামী মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা ছয়টায় ফাইনালে উঠার লড়াইয়ে নামার আগে স্বাগতিকদের আকাশে কালো মেঘের ছায়া। দলের অন্যতম প্রধান দুই অস্ত্র কৃষ্ণা রানী সরকার ও সিরাত জাহান স্বপ্না রয়েছেন ইনজুরিতে। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে তাদের দুইজনকে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা। 

whirpool
রোববার মতিঝিলে বাফুফে ভবনে বাংলাদেশ অনূর্ধ্ব–১৯ নারী দলের কোচ গোলাম রব্বানী ছোটন এই তথ্য জানান। তিনি বলেন, গ্রুপ পর্বের শেষ ম্যাচে স্বপ্না শট নেয়ার সময় কিরগিজস্তানের গোলরক্ষক তার পায়ে আঘাত করেন। এ সময় স্বপ্নার গায়ের ওপর পড়ে গেলে ডান হাঁটুতে আঘাত পান স্বপ্না। 

অন্যদিকে প্রতিপক্ষের ডিফেন্ডারের ট্যাকলে আঘাত পান কৃষ্ণা। কৃষ্ণার চেয়ে স্বপ্নার চোট একটু বেশি গুরুতর। তাদের দুজনকে সেমিতে পাওয়ার সম্ভাবনা খুবই কম।

দুঃসংবাদ দেয়ার পাশাপাশি আশারবাণীও শুনিয়েছেন কোচ। তিনি বলেন, আমাদের অন্যতম শক্তিটি হচ্ছে সাইড বেঞ্চ। মূল একাদশে কৃষ্ণা-স্বপ্নার গুরুত্ব অনেক বেশি। তবে আমাদের ভালো মানের বিকল্পও খেলোয়াড় রয়েছে। 

গেল ম্যাচে কৃষ্ণা-স্বপ্নার বদলি হিসেবে মাঠে নামে ছিলেন মারজিয়া-তহুরা। গোল না পেলেও দুজনই অসাধারণ ফুটবল উপহার দেন। স্বাগতিক কোচ বলেন, বদলি হিসেবে নেমে মারজিয়া-তহুরারা দারুণ খেলেছে। আমাদের রিজার্ভ বেঞ্চ শক্তিশালী। আশা করি কোনো সমস্যা হবে না।

মঙ্গোলিয়া দল নিয়ে বাড়তি কাজ করা হয়েছে। পাশাপাশি নিজেদের সমস্যাগুলো সমাধানেরও চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন গোলাম রব্বানী ছোটন। তিনি বলেন, সেমিফাইনাল খুবই গুরুত্বপূর্ণ খেলা। মঙ্গোলিয়া খুবই ভালো দল। ভালো খেলেই সেমিতে এসেছে তারা। আর আমাদের মেয়েরা গেল দুই ম্যাচের মতো সেমিতেও ভালো খেলবে বিশ্বাস আমার। সর্বোচ্চ শক্তি প্রয়োগ করবে তারা জেতার জন্য। আগের ভুলত্রুটিগুলো থেকে বেরিয়ে উন্নতি করবে।

ওয়াই/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়