• ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপের ট্রফি উন্মোচন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ এপ্রিল ২০১৯, ১৯:৪২
সোমবার থেকে শুরু হচ্ছে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্ট। জাঁকজমকপূর্ণ এই টুর্নামেন্ট শুরুর একদিন আগে এর ট্রফি উন্মোচন করা হলো।

whirpool
রোববার দুপুরে রাজধানীর ইন্টার কন্টিনেন্টাল হোটেলে বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপের ট্রফি উন্মোচন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী। 

এছাড়া উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী এমপি, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, ফেডারেশন সাধারণ সম্পাদক আবু নায়েম সোহাগ, কে-স্পোর্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফাহাদ করিম ও   বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেড (আরটিভি) প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

টুর্নামেন্টটির সম্প্রচার স্বত্ব পাওয়া আরটিভি ও নাগরিক টিভি দেশ ও দেশের বাইরে ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে।

ছয় দেশের নারীদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টের দলগুলোকে দুই গ্রুপে ভাগ করা হয়েছে। গ্রুপ ‘এ’তে তাজিকিস্তান, মঙ্গোলিয়া, লাওস ও গ্রুপ ‘বি’তে স্বাগতিক বাংলাদেশ, সংযুক্ত আরব আমিরাত ও কিরগিজস্তান।

ঘরের মাঠের এই টুর্নামেন্টে ‘বি’ গ্রুপে খেলছে লাল-সবুজের প্রতিনিধিরা। ২২ এপ্রিল সোমবার উদ্বোধনী ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি হবে মৌসুমির দল।

নিজেদের দ্বিতীয় ম্যাচে ২৬ এপ্রিল শুক্রবার কিরগিজস্তানের বিপক্ষে নামবে বাংলাদেশের মেয়েরা। টুর্নামেন্টর প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়